০২ মে ২০২৪

প্রকাশিত: ১৯:৩৬, ৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৯:৩৬, ৩ ফেব্রুয়ারি ২০২৩

ইসলামী শ্রমিক আন্দোলনের নতুন কমিটি ঘোষণা

ইসলামী শ্রমিক আন্দোলনের নতুন কমিটি ঘোষণা

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) নগরীর আলী আহমেদ চুনকা নগর পাঠাগার ও মিলায়তনে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। ২০২১-২২ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২৩-২৪ সেশনের কমিটিতে মো. ওমর ফারুক সভাপতি, সহ-সভাপতি মোহাম্মদ জসিম ফরাজী, সাধারণ সম্পাদক মো. সেলিম হাসানের নাম ঘোষণা করা হয়।

সভাপতি মুহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হাসানের সঞ্চালনায় সম্মেলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহাম্মদ আমিনুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ মুহাম্মদ ওমর ফারুক, ঢাকা বিভাগগীয় সাংগঠনিক সম্পাদক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা দ্বীন ইসলাম।

প্রধান অতিথি বলেন, যে দেশে প্রায় ৯২% মুসলমান সে দেশে ইসলাম বিরোধী পাঠ্যপুস্তক নাস্তিকতাবাদী সিলেবাস মুসলমানের সন্তানদের শেখানো হচ্ছে এই শিক্ষা যদি চলমান থাকে ভবিষ্যতে এই সন্তানেরা আমাদের ধিক্কার জানাবে যখন সিলেবাসে এই পড়াগুলো দিয়েছে তখন এদেশে কোন মুসলমান ছিল কিনা যদি থেকে থাকে তাহলে কিভাবে এই সিলেবাসে এই শিক্ষা আসলো।

তিনি সরকারকে হুশিয়ার করে বলেন, আপনার শিক্ষামন্ত্রী যদি অতি দ্রুত এই ভুলে ভরা শিক্ষা সিলেবাস বাজেয়াপ্ত না করে তাহলে কঠিন সময় আসতে পারে।

বিশেষ অতিথি মাওলানা দ্বীন ইসলাম বলেন, ইসলামী শ্রমিক আন্দোলনের মাধ্যমেই নারায়ণগঞ্জ জেলা সমস্ত শ্রমিকের ভাগ্যের পরিবর্তন ঘটাতে হবে তাই শ্রমিক আন্দোলনের কাজের কোন বিকল্প থাকবে না ইনশাআল্লাহ নারায়ণগঞ্জে মধ্যে আমরা শ্রমিক আন্দোলনের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ।

সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের বিভিন্ন থানার ও জেলা নেতৃবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়