২১ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:২৯, ৩০ এপ্রিল ২০২৪

বন্দরে মাকসুদের নির্বাচনী ক্যাম্প ভাংচুরের অভিযোগ  

বন্দরে মাকসুদের নির্বাচনী ক্যাম্প ভাংচুরের অভিযোগ  

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মাকসুদ হোসেনের একটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৯ এপ্রিল) রাতে বন্দর ইউনিয়নের আনারস প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে দুর্বৃত্তরা। এতে ভোটারদের মধ্যে আতঙ্ক ও উৎকণ্ঠা বিরাজ করছে বলে অভিযোগ করছেন মাকসুদ হোসেনের কর্মীরা। সুষ্ঠু নির্বাচন নিয়ে ভোটারদের মনে ভয় ভীতি কাজ করছে বলে দাবি করেন তারা। 

মাকসুদ হোসেনের কর্মীদের দাবি, আরেক চেয়ারম্যান প্রার্থী এম এ রশিদের লোকজন দোয়াত কলমের স্লোগান দিয়ে আনারস প্রতীকের ক্যাম্পটি ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যায়। উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করার জন্য এমএ রশিদ ও তার লোকজন প্রতিনিয়ত নেতাকর্মীদের হুমকি, ধামকি, মারধরসহ ভয় ভীতি দেখাচ্ছে। এতে সুষ্ঠু নির্বাচন নিয়ে আমরা সংশয় প্রকাশ করছি। 

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন জানান, আমার প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ এর লোকজন আমার নির্বাচনী ক্যাম্পটি পরপর দুইবার ভেঙে দিয়েছে, আমার নেতাকর্মীদের বিভিন্ন ধমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। এতে করে নির্বাচনী পরিবেশ নষ্ট হচ্ছে। আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ যেন বজায় রাখে, যাতে করে ভোটাররা যেন নির্বিঘ্নে নির্ভয়ে ভোটকেন্দ্রে আসতে পারে। 

এ বিষয়ে অপর চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ কে বারবার ফোন করে বলার পরেও তিনি মিডিয়ার সামনে কথা বলতে রাজি হননি। 

ক্যাম্প ভাঙচুরের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা রিয়াজ আহমেদ জানান, বিষয়টি তিনি জানেন না।
 

সর্বশেষ

জনপ্রিয়