২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:২৮, ৫ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২২:৩০, ৫ সেপ্টেম্বর ২০২২

চাষাঢ়ায় প্রকাশ্যে ছুরিকাঘাতে ভিডিও ভাইরাল

চাষাঢ়ায় প্রকাশ্যে ছুরিকাঘাতে ভিডিও ভাইরাল

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরে প্রকাশ্যে এক যুবককে ছুরিকাঘাতের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। গত রোববার (৪ সেপ্টেম্বর) রাতে শহরের চাষাঢ়ায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের প্রবেশমুখে ফুটপাতের উপর এই ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা যায়, গাঢ় নীল একটি টি-শার্ট পড়া এক যুবকের হাতে ধারালো ছুরি। সাথে আছেন শার্ট পরা আরেক যুবক। তারা দু’জনে হলুদ শার্ট পরা এক যুবককে মারধর করছে। দু’জনে টেনে ওই যুবককে তুলে নিয়েও যেতে চেষ্টা করেন। না যেতে চাইলে এক পর্যায়ে টি-শার্ট পরা যুবক তার হাতে থাকা ছুরি দিয়ে তার পিঠে আঘাত করে। রক্তাক্ত অবস্থাতেও দু’জন মিলে তাকে মারধর করে।

এক মিনটি চব্বিশ সেকেন্ডের ওই ভিডিওতে ছুরি হাতে থাকা যুবক বলেন, ‘মাইরালামু, মার্ডার মামলা খামু। পাপ্পু না তোর বাপ? আমি রবিন। কথা কবি আর পার দিমু।’ সাথে থাকা অপর যুবক বলেন, ‘তোরে খাইয়ালামু দেখবি?’

এই সময় ছুরিকাহত যুবক ‘আমার রক্ত বাইরাইয়া গেছে’ বলে কাঁদতে থাকলেও তাকে মারধর করতে থাকেন অপর দুই যুবক।

ভিডিও পর্যবেক্ষণে বোঝা যায়, ঘটনাস্থলটি চাষাঢ়ায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড সংলগ্ন বায়তুল আমান ভবনের সামনে। ছুরিকাহত যুবক ও অপর দুই যুবক পূর্বপরিচিত। তাদের মধ্যে কোন কারণে দ্বন্দ্ব রয়েছে।

তবে এই বিষয়ে পুলিশের কাছে কোন তথ্য নেই বলে জানান ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু। তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে খোঁজখবর করা হচ্ছে। ঘটনাস্থল ও ঘটনার সময়ের বিষয়ে খোঁজখবর করছে পুলিশ। তবে এখন পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়