২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:৪৬, ২২ নভেম্বর ২০২১

আপডেট: ২২:০১, ২২ নভেম্বর ২০২১

নগরীতে ছুরিকাঘাতে কিশোর খুন, আহত ১

নগরীতে ছুরিকাঘাতে কিশোর খুন, আহত ১

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর কিল্লারপুলে সানজিদ দেওয়ান (১৮) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রবিবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। এ সময় সিজান (১৮) নামে আরেক কিশোর আহত হয়েছে।

নিহত সানজিদ দেওয়ান তল্লা ছোট মসজিদ এলাকার রিপন দেওয়ানের ছেলে। সে এসিআই ফার্মাসিউটিক্যালসে কাজ করতো।

নিহতের বন্ধু ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যাডমিন্টন কোর্টের জন্যে কিল্লারপুলে বাশ নিয়ে আসার জন্যে যায় সানজিদ, সিজান ও আরো ২-৪ জন। সে সময় রাস্তায় দুই ছেলে মেয়েকে ঘিরে ৬-৭ জন জড়ো থাকায় কারণ জিজ্ঞেস করে সানজিদ। তখন আদম আর কদম নামের দুই ভাই তাদেরকে সেখান থেকে যেতে বলে ধাক্কা দেয় সানজিদকে। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির এক পর্যায়ে আদম ও কদমের সাথে থাকা ছুরি দিয়ে আঘাত করে সানজিদ ও সিজানকে। তাতে গুরুত্বর আহত হয় সানজিদ ও সিজান। প্রথমে ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে সিজানকে সেখানে চিকিৎসা দেওয়া হয় এবং সানজিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গেলে সানজিদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ জামান বলেন, কি জন্যে ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি, তদন্ত চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়