২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৫৪, ২৩ অক্টোবর ২০২০

আপডেট: ১৯:২৪, ২৩ অক্টোবর ২০২০

বালতি ভাঙা নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

বালতি ভাঙা নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে তুচ্ছ ঘটনায় ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাই খুন হয়েছেন। শুক্রবার (২৩ অক্টোবর) বিকেল চারটায় উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ব্রাহ্মন্দী উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ প্রধান অভিযুক্ত এবাদুলের স্ত্রী সেলিনাকে (৩৫) আটক করেছে।

নিহত ফজলু (৬৫) ব্রাহ্মন্দী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ব্রাহ্মন্দী উত্তরপাড়া এলাকার মৃত গণি মিয়ার ছেলে। ঘটনার পর নিহত ফজলুর ছোট ভাই এবাদুল ও তার পরিবারের অন্যান্য সদস্যরা পলাতক রয়েছেন। হত্যাকান্ডের খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতলের মর্গে পাঠিয়েছে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করে মৃতের পরিবারের বরাত দিয়ে বলেন, এবাদুল তার বাড়ির পাশে একটি কলাগাছ কাটেন। একই সময় তার বড় ভাই ফজলু গাছের পাশ দিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে কলা গাছটি ফজলুর বালতির উপর পড়লে বালতিটি ভেঙে যায়। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাকবিতন্ডা চলতে থাকে। পরে দুই পরিবারের লোকজনের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এক পর্যায়ে ছোট ভাই এবাদুল তার বড় ভাই ফজলুর মাথায় ইট দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই ফজলুর মৃত্যু হয়।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে অভিযুক্ত এবাদুলের স্ত্রী সেলিনাকে আটক করা হয়েছে। এবাদুলকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়