২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:৪২, ৮ মে ২০২১

বিদ্যানিকেতন স্কুলে ৫ শতাধিক শিক্ষার্থীকে ঈদ উপহার

বিদ্যানিকেতন স্কুলে ৫ শতাধিক শিক্ষার্থীকে ঈদ উপহার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের ভূঁইয়ারবাগ এলাকায় বিদ্যানিকেতন হাই স্কুলে পাঁচ শতাধিক শিক্ষার্থীর মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে স্কুল কর্তৃপক্ষ।

শনিবার (৮ মে) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব মেনে ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির নিজস্ব অর্থায়নে তিন লক্ষাধিক টাকার এই ঈদ উপহার সামগ্রী শিক্ষার্থীদের হাতে তুলে দেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। প্রত্যেক শিক্ষার্থীকে পোলাও চাল, সেমাই, দুধ, চিনি, তেল ও ঘিসহ বিভিন্ন খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট ঈদ উপহার হিসেবে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, স্কুলের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান কাশেম হুমায়ুন ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামসহ শিক্ষকবৃন্দ। স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, ঈদুল ফিতরের আগে পর্যায়ক্রমে অন্যান্য শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে।

শিক্ষার্থীদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ শেষে জেলা প্রশাসক বর্তমান করোনাকালীন পরিস্থিতি মোকাবেলাসহ সমাজের অসহায় মানুষদের সহায়তা করতে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। পাশাপাশি করোনার সম্ভাব্য তৃতীয় ঢেউ মোকাবেলায় সর্বস্তরের মানুষকে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে যার যার ঘরে অবস্থান করার তাগিদ দেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়