২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:২১, ২৫ ডিসেম্বর ২০২০

আপডেট: ২১:৪৮, ২৫ ডিসেম্বর ২০২০

রূপগঞ্জে লাশের পকেটে মিলল আত্মহত্যার চিরকুট

রূপগঞ্জে লাশের পকেটে মিলল আত্মহত্যার চিরকুট

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে সাত্তার মিয়া (৫০) নামের এক দোকানির লাশ পাওয়া গেছে। এ সময় লাশের পকেট থেকে আত্মহত্যার একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ ডিসেম্বর) ভোরে উপজেলার তারাবো পৌরসভার আড়িয়াবো এলাকায় এই আত্মহত্যার ঘটনা ঘটে।

মৃত সাত্তার মিয়ার (৫০) বাড়ি নেত্রকোনা জেলার ভুট্টোপাড়া এলাকায়। তিনি আড়িয়াবো এলাকার শাহাবুদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নাহিদ জানায়, শুক্রবার সকালে স্থানীয়রা সাত্তার মিয়ার মৃতদেহ একটি পরিত্যক্ত স্থানে পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাত্তার মিয়ার লাশ উদ্ধার করে। মৃতের পরনের শার্টের পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, সাত্তার মিয়ার দোকানের পাশ থেকেই তার লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে বিষ খেয়ে আত্মহত্যা করেছেন তিনি। এসময় তার পকেট থেকে একটি চিরকুট পাওয়া গেছে। যেটা দেখে মনে হচ্ছে তাকে একটি সমবায় সমিতি ঋণের কিস্তি পরিশোধের জন্য তাকে বলেছিলো। তিনি সেটি পরিশোধ করতে না পেরে ঋণের বোঝা বইকে না পেরে আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়