২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৪:৫৬, ১৯ অক্টোবর ২০২১

আপডেট: ১৪:৫৬, ১৯ অক্টোবর ২০২১

র‌্যাবের পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাবের পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগগঞ্জ সদর ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের কথা জানিয়েছে র‌্যাব-১১। গত সোমবার (১৮ অক্টোবর) বিকেলে ও সন্ধ্যায় গাঁজা ও হেরোইনসহ তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকায় মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ৫৫০ গ্রাম গাঁজাসহ মো. বাদশা (২৮) এবং ১৪৫ গ্রাম গাঁজা ও ৩ দশমিক ৩৮ গ্রাম হেরোইনসহ মো. কালু (২৭) নামে দুইজনকে গ্রেফতার করা হয়। বাদশা সুমিলপাড়া বিহারী ক্যাম্প এলাকার মৃত আব্দুল রহমানের ছেলে এবং কালু একই এলাকার মো. ভুট্ট’র ছেলে।

সোমবার সন্ধ্যায় নগরীর পাইকপাড়া এলাকায় পৃথক আরও একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। ওই অভিযানে ২ দশমিক ৮ গ্রাম হেরোইন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ১৯ হাজার টাকাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। তারা হলেন: পাইকপাড়া এলাকার মৃত আলফাজ উদ্দিন বেপারীর ছেলে মো. আয়াতুল্লাহ এবং একই এলাকার আশাবুদ্দিন দেওয়ানে ছেলে রাকিব উদ্দিন।

র‌্যাব বলছে, আসামিরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও হেরোইন সংগ্রহ করে সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়