০৯ মে ২০২৪

প্রকাশিত: ১৯:০৪, ২৫ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৯:০৯, ২৫ সেপ্টেম্বর ২০২২

সোনারগাঁয়ে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক

সোনারগাঁয়ে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোশারফ হোসেন ভূঁইয়া (৪৫) নামে এক দলিল লেখকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন এলাকার নিজ বাসা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, শনিবার দিবাগত রাতে মোশারফ হোসেনের মৃত্যু হয়েছে। এটি একটি ‘পরিকল্পিত হত্যা’। ঘটনার সাথে জড়িত অভিযোগে নিহতের স্ত্রী শাহীনুর আক্তারকে (৩২) আটক করেছে পুলিশ।

নিহত মোশারফ হোসেন ভূঁইয়া খালপাড় চেঙ্গাইন গ্রামের আব্দুল কাদির ভূঁইয়ার ছেলে। তিনি পেশায় একজন দলিল লেখক ছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, শনিবার রাত দুইটার দিকে তাদের বাড়িতে ডাকাতি হয় বলে নিহতের স্ত্রী শাহিনুর আক্তার প্রতিবেশীদের জানান। ৩-৪ জনের ডাকাতদল তার স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে বাথরুমে থাকা বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে দাবি করেন শাহিনুর।

তবে খবর পেয়ে বাড়িতে গিয়ে ডাকাতির কোন আলামত পায়নি বলে জানিয়েছে পুলিশ। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘নিহতের স্ত্রীর দাবি করা ডাকাতির ঘটনার কোন আলামত পুলিশ পায়নি। এটি একটি পরিকল্পিত হত্যা। এই বিষয়ে প্রাথমিক তদন্তে পুলিশ বেশ কিছু তথ্য পেয়েছে। প্রতিবেশীরা বলছেন, নিহতের স্ত্রী শাহিনুরের পরকীয়া সম্পর্ক ছিল। পরকীয়ার সম্পর্কের জেরে এই হত্যা সংঘটিত হতে পারে।’

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় হত্যা মামলাও প্রক্রিয়াধীন বলে জানান ওসি৷

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়