২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০৬, ১১ জুলাই ২০২১

আপডেট: ২১:৩৭, ১১ জুলাই ২০২১

৩৮ ঘণ্টা বন্ধ থাকবে লাঙ্গলবন্দ সেতু

৩৮ ঘণ্টা বন্ধ থাকবে লাঙ্গলবন্দ সেতু

প্রেস নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ও মেঘনা সেতুর মাঝামাঝিতে অবস্থিত লাঙ্গলবন্দ সেতুর ক্ষতিগ্রস্ত ডেক স্ল্যাব মেরামত কাজের জন্যে সোমবার (১২ জুলাই) রাত দশটা থেকে বুধবার (১৪ জুলাই) দুপুর ১২টা পর্যন্ত ৩৮ ঘণ্টা সেতুর ওপর দিয়ে যানবাহন চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে। তবে সোমবার সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত যানবাহনসমূহ লাঙ্গলবন্দ সেতুর শুধু একপাশে উভয়মুখী চলাচল করতে পারবে।

রবিবার (১১ জুলাই) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য অফিসার শেখ ওয়ালিদ ফয়েজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ও মেঘনা সেতুর মাঝামাঝিতে অবস্থিত লাঙ্গলবন্দ সেতুর ক্ষতিগ্রস্ত ডেক স্ল্যাব মেরামত কাজের জন্যে সোমবার (১২ জুলাই) রাত দশটা থেকে বুধবার (১৪ জুলাই) দুপুর ১২টা পর্যন্ত ৩৮ ঘণ্টা সেতুর ওপর দিয়ে যানবাহন চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে। বিকল্প পথ হিসেবে হালকা যানবাহনসমূহকে মোগড়াপাড়া-কাইকারটেক ব্রিজ-নবীগঞ্জ-মদনপুর সড়ক এবং ভারি যানবাহনসমূহকে কাঁচপুর-ভুলতা-নরসিংদী-ভৈরব ব্রিজ-সরাইল-ব্রাহ্মণবাড়িয়া-কুমিল্লা সড়ক ব্যবহারের পরামর্শ দেওয়া হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়