২৭ এপ্রিল ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২১:৩০, ২৪ মার্চ ২০২৪

’আমরা নারায়ণগঞ্জবাসী’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

’আমরা নারায়ণগঞ্জবাসী’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতি বৎসরের ন্যায় এবারো 'আমরা নারায়ণগঞ্জবাসী' সংগঠনের পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। রবিবার (২৪ মার্চ) স্থানীয় একটি রেস্তোরায় সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাহমুদ হোসেন এর সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এড. মাহবুবুর রহমান মাসুম, উপদেষ্টা আলহাজ্ব এ ওয়াই এম হাসমত উল্লাহ, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, কুতুব উদ্দিন আহমেদ, এড. নবী হোসেন, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মন্টু, ইয়াদ পত্রিকার সম্পাদক মো. তোফাজ্জল হোসেন প্রমুখ।

সভাপতি তার বক্তব্যে উপস্থিত সকলকে শুভেচ্ছা ও স্বাগত জানান এবং রমজান মাসে সকলকে সংযমী হওয়ার আহ্বান জানান এবং আগামী দিনের জনহিতকর সকল কার্যক্রমে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

বক্তাগণ বিভিন্ন নাগরিক সমস্যা সমাধান সহ নিত্যপণ্যের মূল্য হ্রাস করে নিম্ন আয়ের মানুষকে বাঁচানোর আহ্বান জানান। পাশাপাশি গ্যাস সমস্যা, পানি সমস্যা ও বিদ্যুৎ সমস্যা সমাধানকল্পে আগামী দিনের সংগ্রামে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার প্রতি অনুরোধ জানান। উপস্থিত নেতাকর্মীবৃন্দ যেকোন নাগরিক ও সামাজিক সমস্যা সমাধানে জোরালো সমর্থন ব্যক্ত করেন।

অবশেষে মহান আল্লাহর দরবারে দোয়া পরিচালনা করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর উদ্দিন আহমেদ। দোয়ার পূর্বে তিনি উপস্থিত সকলকে নাগরিক সমস্যার সমাধান ও মানবকল্যাণে এগিয়ে আসার জন্য উদ্দাত্ত আহ্বান জানান।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক বদরুল হক, মহিলা বিষয়ক সম্পাদিকা খোদেজা খানম নাসরিন, সমাজ কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন মোল্লা, এ কে আজাদ, সাবেক কমিশনার বীর মুক্তিযোদ্ধা অলিউদ্দিন ভূইয়া, আবুল সরদার, তাহের উদ্দিন সানি, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর কবির পোকন, যুগ্ম সম্পাদক আব্দুস সাত্তার ভুট্টু, আনোয়ার হোসেন দেওয়ান, হানিফ কবির, মো. হোসেন কাজল, পপি রানী সরকার, সাইদুল ইসলাম শাকিল, আর টি ভি সাংবাদিক নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আনোয়ার হাসান, দৈনিক জন্মভূমি প্রকাশক ও সম্পাদক জাফর আহমেদ, ফটো সাংবাদিক কামাল হোসেন মিলন, তাপস সাহা, প্রণব কৃষ্ণ রায়, বীর মুক্তিযোদ্ধা মো. হোসেন জুলু, মাকিদ মোস্তাকিম শিপলু, কামাল হোসেন, তোফাজ্জল হোসেন, ওয়াহিদ সাদাত বাবু, জহিরুল ইসলাম মিন্টু, অপূর্ব, রাজীউদ্দিন আহাম্মদ, স্বাধীন চৌধুরী, কামরুজ্জামান বাবু, হাজী কাইয়ুম নবাব, নূর হোসেন, সুলতান, লিটন, বিপুল হোসেন শুক্কুর, মোস্তাফিজুর রহমান শিপলু, মো. ইয়াকুব, আবু হাসান টিপু, সাইফুল ইসলাম, উত্তম কুমার পান্ডু, মো. আলী সহ শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

সর্বশেষ

জনপ্রিয়