২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০১, ২৪ এপ্রিল ২০২১

'বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হয়রানি' ফেসবুক লাইভে খোরশেদ

'বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হয়রানি' ফেসবুক লাইভে খোরশেদ

প্রেস নারায়ণগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে এক নারীর বিরুদ্ধে হয়রানির অভিযোগ তুলেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খোরশেদ। তিনি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি। শনিবার (২৪ এপ্রিল) ফেসবুক লাইভে এসে খোরশেদ অভিযোগ করেন, বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে এক নারী হয়রানি করছেন। তবে ওই নারীর নাম প্রকাশ করেননি। লাইভে খোরশেদের সাথে তার স্ত্রী আফরোজা খন্দকার লুনাও উপস্থিত ছিলেন।

কাউন্সিলর খোরশেদ ফেসবুক লাইভে বলেন, গত বছর করোনা রোগীদের সেবার জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ কর্মসূচি শুরু করেন। ওই বছরের জুলাইতে অক্সিজেন সেবার বিষয়ে প্রকাশিত একটি অনলাইন সংবাদমাধ্যমের নিউজ লিংকে কমেন্ট করেন ওই নারী। সেখানে তিনি অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহযোগিতা করতে চান বলে জানান। পরে তার সাথে যোগাযোগ করেন খোরশেদ। ফেসবুকে যোগাযোগের কয়েকদিন পর তার সাথে ওই নারী সম্পর্ক গড়তে চান বলে অভিযোগ খোরশেদের। এতে অসম্মতি জানালে খোরশেদকে বিয়ে করতে চান ওই নারী। তাতেও অসম্মতি জানালে নানাভাবে হয়রানি করছেন নাম ও পরিচয় প্রকাশ না করা ওই নারী।

এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ‘আমি আনেক হয়রানির শিকার হচ্ছি। আমি ওই নারীর নাম ও পরিচয়ও প্রকাশ করবো।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়