২৭ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:২৭, ১৪ মার্চ ২০২৪

ফুটপাত দখলকে কেন্দ্র করে হকারদের দুই গ্রুপের মারামারি, আটক চার

ফুটপাত দখলকে কেন্দ্র করে হকারদের দুই গ্রুপের মারামারি, আটক চার

নারায়ণগঞ্জ শহরে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকারদের গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। এতে অনন্ত ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় মিশন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় চারজনকে আটক করা হয়। আহতরা হলেন, মুসা, বিল্লাল, আমিন, আলামিন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে নগরীর বঙ্গবন্ধুকে সড়কের ফুটপাত দখল করে হকারা জনসাধারণের চলাচলে ব্যঘাত ঘটিয়ে আসছিলো। সম্প্রতি স্থানীয় দুইমএমপি, সিটি কপোরেশনের মেয়র ও প্রশাসনের সমন্বয়নে হকারদের বঙ্গবন্ধু সড়ক থেকে সরে যেতে বলা হয়। এদিকে বৃহস্পতিবার সকাল থেকে হকাররা নবাব সলিমুল্লাহ সড়ক দখলের ফুটপাত দখলে নিয়ে দোকান বসাতে থাকে। এসময় ফুটপাতের জায়গা নিয়ে তাদের মারামারি ঘটনা ঘটে। এসময় কথিত হকার নেতা আসাদ গ্রুপের চার হকারকে পিটিয়ে আহত করে অন্য গ্রুপের সদস্যরা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহাদাত হোসেন জানান, আহতদের উদ্ধার করে নগরীর ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে একজনের অবস্থা আশংষ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে। হকারদের মারামারি ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। পুলিশ গিয়ে শান্ত করেছে। থানায় মামলা দায়ের পর পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে ঘটনা পর  থেকে রাত নয়টা পর্যন্ত হকাদের একটি অংশ মিছিল নিয়ে গিয়ে সদর মডেল থানায় এলাকা অবস্থান নেয়।
 

সর্বশেষ

জনপ্রিয়