৩০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৫৪, ৫ মার্চ ২০২১

আপডেট: ২২:২০, ৫ মার্চ ২০২১

মুক্তিযুদ্ধ করে নাই কিন্তু মহানায়ক সেজে বসে আছে: শামীম ওসমান

মুক্তিযুদ্ধ করে নাই কিন্তু মহানায়ক সেজে বসে আছে: শামীম ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, সব জায়গায় আজকে দুই নাম্বারি। মুক্তিযুদ্ধের সার্টিফিকেটও দুই নাম্বারি হচ্ছে। নারায়ণগঞ্জেই হচ্ছে, মুক্তিযুদ্ধ করে নাই কিন্তু মুক্তিযুদ্ধের মহানায়ক সেজে বসে আছে। আবার অনেকে মুক্তিযুদ্ধ করেও পরে বিভিন্ন সেক্টরে লুটপাট ও দখলবাজি করে মুক্তিযুদ্ধের বদনাম করেছে। এরা মুক্তিযোদ্ধা নয় বরং লুটেরা।

শুক্রবার (৫ মার্চ) সকালে ওসমানী পৌর স্টেডিয়ামে কাবাডি ফেডারেশনের সহযোগিতায় বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস মধুমতি জোনর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের প্রজন্ম যদি আজকে প্রশ্ন করে দেশ স্বাধীন হওয়ার পরেও এ দেশে স্বাধীনতা বিরোধী শক্তি কথা বলে কোন সাহসে? কি জবাব দেব আমরা। আজকে দেখেন আমাদের জাতীয় খেলা কাবাডি ইন্ডিয়ায় কত জনপ্রিয় আর আমরা পিছিয়ে আছি। এর জন্য দোষ আপনাদের না বরং দোষ আমাদের। খেলার জন্য পর্যাপ্ত মাঠ নাই, সব জায়গায় দুই নাম্বারি।

শামীম ওসমান বলেন, সারা বাংলাদেশকে আমরা পরিবর্তন করতে না পারলেও নারায়ণগঞ্জকে পরিবর্তন করা আমাদের সবার দায়িত্ব। এ কাজটি সকলে মিলে করা উচিত কিন্তু সবাই মিলে এ কাজ হয় না। কিছু ভালো মানুষ থাকে আবার কিছু খারাপ মানুষও থাকে। ভালো মানুষগুলো উদ্যোগ নেয় আর খারাপ মানুষগুলো এতে বাধা দিবে। তারপরেও সর্বশেষে ভালোর জয় হবেই।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোস্তাইন বিল্লাহ`র সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, সহসভাপতি কবির আহম্মেদ, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়