২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:২৪, ২২ মে ২০২১

ইউনাইটেড ক্লাবের সহ-সভাপতি পদে লড়ছেন দিলীপ মণ্ডল

ইউনাইটেড ক্লাবের সহ-সভাপতি পদে লড়ছেন দিলীপ মণ্ডল

প্রেস নারায়ণগঞ্জ: ১৯৫৩ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী ক্লাব ‘দি ইউনাইটেড এসোসিয়েশন’ বর্তমানে ইউনাইটেড ক্লাবে রূপান্তরিত হয়েছে। ক্লাবে রূপান্তরিত হওয়ার পর এই প্রথম দ্বি-বার্ষিক নির্বাচিন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আগামী বুধবার (২৬ মে) নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণা জমে উঠেছে। নির্বাচনে সহসভাপতি পদে প্রার্থী হয়েছেন দৈনিক কালের কণ্ঠ ও নিউজ টোয়েণ্টিফোর টেলিভিশনের জেলা প্রতিনিধি দিলীপ কুমার মণ্ডল। সহসভাপতি পদে চার প্রার্থীর মধ্যে প্রচার প্রচারণায় এগিয়ে আলোচনায় আছেন সাংবাদিক ও প্রাক্তন শিক্ষক দিলীপ মণ্ডল যাঁর ব্যালট নাম্বার ১।

ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, ক্লাবের বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কাজের সাথে দিলীপ মণ্ডল নিজেকে নিয়োজিত রেখেছেন দীর্ঘদিন ধরে। ঢাকা বিশ^বিদ্যালয় থেকে শিক্ষায় মাস্টার্স করা এই প্রার্থী হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়েও দীর্ঘদিন গণিত বিষয়ে শিক্ষকতা করেছেন। এলাকায় সৎ, শিক্ষিত ও ব্যক্তিত্বসম্পন্ন লোক হিসেবে দিলীপ মণ্ডল সবার কাছেই সমান জনপ্রিয়। এছাড়াও তিনি একজন দক্ষ সংগঠক। তাই ক্লাবের উন্নয়নে তাঁকেই বিশেষ প্রয়োজন।

ইউনাইটেড ক্লাবের সচিব মো. অভি জানান, ইউনাইটেড ক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২০২১) নির্বাচনে মোট ভোটার ৩৯৬ জন। আগামী ২৬ মে বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

সহ-সভাপতি প্রার্থী দিলীপ কুমার মণ্ডল ক্লাবটির প্রতিষ্ঠাতাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, ১৯৫৩ সালে ক্লাবটি প্রতিষ্ঠিত হয়ে অদ্যাবধি খেলাধূলা, সাংস্কৃতিক ও সামাজিক কর্মকান্ডে বিশেষ ভূমিকা রাখছে। সারাদিন কাজ শেষে সদস্যরা রিক্রিয়েশনের জন্য ক্লাবে সময় কাটাচ্ছেন। তাঁকে ভোট প্রদানের জন্য ভোটারদের প্রতি বিশেষ আবেদন জানিয়ে তিনি বলেন, যদি নির্বাচিত হই তাহলে ক্লাবের গৌরবোজ্জ্বল ইতিহাসকে সমুন্নত রেখে এর উন্নয়নকে আরও গতিশীল করতে সবার সাথে একাত্ম হয়ে কাজ করব।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়