২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫৯, ১৮ জানুয়ারি ২০২২

আপডেট: ২২:০৮, ১৮ জানুয়ারি ২০২২

কাউন্সিলর বিভা ও রানার সৌজন্য স্বাক্ষাৎ

কাউন্সিলর বিভা ও রানার সৌজন্য স্বাক্ষাৎ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে সংরক্ষিত আসন ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের নারী কাউন্সিলর পুনরায় নির্বাচিত হওয়ায় পর আফরোজা হাসান বিভা ১৮নং ওয়ার্ডের ব্যবসায়ী ও সমাজসেবক মাদার প্রিন্টের সত্ত্বাধিকারী এস এম রানার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল ১১টায় শীতলক্ষ্যা এলাকায় রানার বাড়িতে সাক্ষাৎ হয় তাদের। এ সময় কাউন্সিলর বিভাকে ফুলেল শুভেচ্ছা জানান রানা। এ সময় আরো উপস্থিত ছিলেন শীতলক্ষ্যা এলাকার ব্যবসায়ী ও সমাজসেবক জুয়েল নুর।

নির্বাচনে ১৮নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে সমর্থন দেওয়ায় এস এম রানা ও ওয়ার্ডবাসীকে আন্তরিক ধন্যবাদ জানান এবং ওয়ার্ডবাসীর কাঙ্খিত সেবা দ্বারে দ্বারে পৌঁছে দেয়াসহ ওয়ার্ডের উন্নয়নমূলক কার্যক্রম তরান্বিত করতে ভবিষ্যতেও পাশে থাকার আহ্বান জানান কাউন্সিলর বিভা হাসান।

রানা কাউন্সিলর বিভার উদ্দেশ্যে বলেন, ১৮নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে যারা নিবেদিত হয়ে ইতিপূর্বে কাজ করেছেন বলেই আমরা ওয়ার্ডবাসী এবারের নির্বাচনেও পূর্ণ সমর্থন দিয়েছি এবং ভবিষ্যতেও দিবো। আমরা ১৮নং ওয়ার্ডবাসী সবসময় ঐক্যবদ্ধ। আপনি বিগত সময়ে কাউন্সিলর থাকাবস্থায় উক্ত ওয়ার্ডের যে উন্নয়ন কর্মকান্ড হয়েছিল, তার ধারাবাহিকতা এবারো অব্যাহত থাকবে বলে আমরা আশা করি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়