২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০৪, ১৪ জানুয়ারি ২০২১

কালেরকন্ঠ শুভসংঘের কম্বল পেল ৫০০ শীতার্ত

কালেরকন্ঠ শুভসংঘের কম্বল পেল ৫০০ শীতার্ত

প্রেস নারায়ণগঞ্জ: কালের কণ্ঠ শুভসংঘ নারায়ণগঞ্জের আয়োজনে ৫শ’ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে ফতুল্লার হরিহরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বার্হী অফিসার নাহিদা বারিক। বিশেষ অতিথি ছিলেন এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, নাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ রতন, হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন, হরিহরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুন্নাহার বেগম, ইউপি সদস্য সালাউদ্দিন আহমেদ, কামরুল ইসলাম, নেছার উদ্দিন, কালের কণ্ঠর নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল।

কম্বল পেয়ে ৮০ বছর বয়সী বৃদ্ধ গৌরাঙ্গ মন্ডল বলেন, মনে করছিলাম শীত গ্যাছেগা। কিন্তু দুদিন ধইরা ভাল ঠান্ডাই পড়ছে। এই ঠান্ডার মধ্যে কম্বলটা পাইয়া উপকার হইল। মনের আশা পূরণ হওয়ায় বেজায় খুশী আমি। কম্বলের মান খুবই ভাল।

ইউএনও নাহিদা বারিক বলেন, শুভ কাজে সবার পাশে কালের কণ্ঠ শুভসংঘের এই স্লোগানটি আমার খুবই প্রিয়। দেশের বৃহত্তম এই সামাজিক সংগঠনটি কথার সাথে কাজেরও মিল রেখে চলেছে। শুভসংঘের অনেকগুলি শুভকাজের সাথে আমিও অংশগ্রহণ করেছি। সর্বশেষ দুস্থ অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ তারই আরেকটি অনন্য উদাহরণ। কম্বলের গুণগত মানের প্রশংসা করে তিনি বলেন, প্রচারের জন্য নয় কিংবা দেখানোর জন্য নয়। শুভসংঘ মনের টান থেকেই মানুষের পাশে দাঁড়িয়ে আসছে পূর্ব থেকেই। এভাবে চললে ভবিষ্যতে সংগঠনটি আরও বহুদূর এগিয়ে যাবে।

শুভসংঘ নারায়ণগঞ্জের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী মামুনুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভসংঘের সহ সভাপতি প্রদীপ কুমার দাস, যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ চন্দ্র দাস, সামছুল হুদা আল মামুন, সাইফুদ্দিন আহমেদ পিন্টু, সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কোষাধ্যক্ষ সুমন চন্দ্র দাস, সাহিত্য বিষয়ক সম্পাদক দিলীপ কুমার দাস, প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. আল মনির, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন, ইঞ্জিনিয়ার আমির হোসেন, শরীফ আহমেদ লিপন, রাজু আহমেদ, মো. শাহজাহানসহ অন্যান্য সদস্যবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়