২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪০, ২৭ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ২২:৪৩, ২৭ ফেব্রুয়ারি ২০২১

কিশোরীকে ধর্ষণের অভিযোগে ১৩ বছরের কিশোর গ্রেফতার

কিশোরীকে ধর্ষণের অভিযোগে ১৩ বছরের কিশোর গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৫ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। এই ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করলে তানজিল (১৩) নামের সেই কিশোরকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে তাকে ফতুল্লার শাসনগাও এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তানজিল ফতুল্লা থানার শাসনগাও এলাকার জাহাঙ্গীর মিয়ার পুত্র।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী ও অভিযুক্ত কিশোর তানজিল একটা সময় শাসনগাও এলাকায় পাশাপাশি বাড়ীতে বসবাস করতো। সে সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। আর এই সম্পর্কের সূত্র ধরে তাদের মধ্যে একাধিকবার দৈহিক সম্পর্কে হয়। গত ডিসেম্বর মাসের ১৫ তারিখ রাতে তানজিল ভুক্তভোগী কিশোরীকে তার নিজ বাসায় নিয়ে গিয়ে শারিরীক সম্পর্ক করার সময় কিশোরীর পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাদেরকে হাতেনাতে আটক করে। পরবর্তীতে কিশোর তানজিলের পরিবার বিয়ে করিয়ে দেবার প্রতিশ্রুতি দিয়ে কিশোরীর পরিবারের সদস্যদের বাসায় পাঠিয়ে দেয়। পরে তারা শাসনগাও থেকে মুসলিমনগর নয়াবাজার এলাকায় চলে আসে। এরই মধ্যে চলতি মাসের ৪ তারিখে ভুক্তভোগী কিশোরী অসুস্থ হয়ে পরলে ডাক্তারের পরামর্শে আল্ট্রাসনোগ্রাম করলে গর্ভবতীর বিষয়টি ধরা পরে। এ বিষয়ে কিশোরীর পরিবার তানজিলের পরিবারের সদস্যদের অবগত করলে তারা বিষয়টি পুরোপুরি এড়িয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান, অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। বিষয়টি নিয়ে গভীর ভাবে তদন্ত করা হবে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়