২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০৭, ২৫ জানুয়ারি ২০২৩

আপডেট: ২১:১০, ২৫ জানুয়ারি ২০২৩

খেলতে গিয়ে আ.লীগ পাই না, থাকে পুলিশ-র‌্যাব: আলাল

খেলতে গিয়ে আ.লীগ পাই না, থাকে পুলিশ-র‌্যাব: আলাল

প্রেস নারায়ণগঞ্জ: এবার জাতিসংঘের অধীনে নিরপেক্ষ নির্বাচনের দাবি করলেন বিএনপি`র যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখেন আওয়ামী লীগ সরকার পাচঁ শতাংশ ভোট পায় কিনা।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ নগরীর চাষাঢ়ায় শহীদ মিনারে জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে তিনি এই মন্তব্য করেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আওয়ামী লীগ খেলার হবে বলে খেলার জন্য আমন্ত্রণ জানায়। কিন্তু মাঠে খেলতে গিয়ে দেখি আওয়ামী লীগ নেই, আছে র‌্যাব, পুলিশ, ডিবি। পুলিশ, র‌্যাব বাদ দিয়ে খেলায় নেমে দেখেন খেলায় কে জিতে।

তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি গ্যাস বিদ্যুতের দাম বৃদ্ধির কারণে মানুষের জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। এই সরকার মানুষকে ভালো কোন কিছু উপহার দিতে পারেনি। তাই সময় থাকতে ভালোয় ভালোয় এই সরকারকে বিদায় নেওয়ার আহ্বান জানান তিনি।

আলাল বলেন, আন্দোলন আরও বেগবান করতে আগামি ৪ ফেব্রুয়ারি সারা দেশব্যাপি বিভাগীয় সদরে প্রতিবাদ সমাবেশ করার ঘোষণা দিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

১০ দফা দাবি বাস্তবায়নসহ নেতা-কর্মীদের গ্রেফতার, হামলা-মামলা ও জেল জুলুম এর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি যৌথভাবে এই সমাবেশের আয়োজন করে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেনের খানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিন, বিএনপি`র কেন্দ্রীয় ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ ভাই কাজ করতাছি তো সহ আন্তর্জাতিক বিষয় সম্পাদক নজরুল ইসলাম আজাদ কেন্দ্রীয় বিএনপি`র সদস্য কাজী মনিরুজ্জামান সহ জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়