২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪৮, ২ এপ্রিল ২০২১

খেলতে চাইলে প্রশাসন ছাড়া মাঠে আসেন: মাওলানা ফেরদাউস

খেলতে চাইলে প্রশাসন ছাড়া মাঠে আসেন: মাওলানা ফেরদাউস

প্রেস নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলাম মহানগরের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান বলেছেন, হরতালের পরের দিন সকালে পত্রিকা খুলে দেখেছি সকল পত্রিকায় লেখা হরতালে হেফাজতের তান্ডব। আমি প্রশ্ন করতে চাই, বায়তুল মোকারমে হামলায় এই হেলমেট বাহিনী কারা? এরা বাংলাদেশের কোন বাহিনীর সদস্য যাদের হাতে অবৈধ অস্ত্র ছিলো, রামদা ছিলো। এদের বিচার না করলে হেফাজত ঘরে ফিরবে না।

শুক্রবার (২ এপ্রিল) বাদ জুম্মা ডিআইটি মসজিদের সামনের সড়কে মোদী বিরোধী আন্দোলনে হামলা ও গুলি করে হত্যার অভিযোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশে এই কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়ার সংসদ সদস্য মোকতাদির চৌধুরীকে উদ্দেশ্যে করে তিনি বলেন, তুমি জনগণের ভোটে নির্বাচিত হও নাই। তুমি জান না হেফাজতের শক্তির সম্পর্কে। হেফাজতের সঙ্গে পারবে না।

মাওলানা ফেরদাউস হুঁশিয়ারি দিয়ে বলেন, পুলিশ আমাদের দুষমন না, কেউ আমাদের দুষমন না। যারা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় তারা হলো মোদীর দালাল। এই দালালদের বাংলাদেশ থেকে উৎখাত করতে হবে। আজকের সমাবেশেও প্রমাণ হলো আমরা শান্তিপ্রিয়। আমরা উশৃঙ্খল না। কিন্তু মাগরিবের নামাজের পরে এতগুলি বাস পুড়াইলো কারা? ভাড়াটে গুন্ডা দিয়া আমাদের সাথে খেলতে চান সে তামশা চলবে না। খেলতে চাইলে প্রশাসন ছাড়া মাঠে আসেন। খেলা হবে। ছাত্রলীগের গুন্ডারা, যুবলীগের গুন্ডারা তোমাদের গুন্ডামি বাংলাদেশের মানুষ অনেক দেখেছে। আর সহ্য করবে না।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়