২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০৩, ৩১ মে ২০২৩

আপডেট: ২১:০৫, ৩১ মে ২০২৩

জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর শ্রমিকদলের দোয়া

জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর শ্রমিকদলের দোয়া

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া, মিলাদ ও খাবার বিতরণ করা হয়েছে। বুধবার (৩১ মে) বিকালে নগরীর ১ নং গেট বাসস্ট্রান্ডে নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহজাহানের সভাপতিত্বে ও শ্রমিক নেতা শহীদ হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের ১নং সদস্য সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মনির হোসেন সহ আরও অনেকে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, আজকের দিনটা কষ্টের দিন। শহীদ জিয়াউর রহমান দেশকে দেশকে দেশের মানুষকে যেভাবে ভালোবেসেছেন তা অন্যকোন মানুষ পারবেনা। তাই মানুষের হৃদয়ে এখনো জিয়াউর রহমান নাম স্বর্নাক্ষরে রক্ষিত।

তিনি আরও বলেন, আমাদের উপর যে পরিমান নিপীড়ন করা হচ্ছে তা গ্রহণযোগ্য না। আমাতের নিপীড়ন বন্ধের জন্য প্রতিরোধ করতে হবে। এই প্রতিরোধ করতে হলে এই সরকারের পতন করতে হবে। আর এই নেতৃত্ব দিবে দেশ নায়ক তারেক রহমান। আমরা তার নেতৃত্বে অবস্থান করে দেশকে এগিয়ে নিয়ে যাবো।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়