২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৩০, ২৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২২:৩২, ২৭ সেপ্টেম্বর ২০২২

জেলা পরিষদ নির্বাচনে কার কী প্রতীক

জেলা পরিষদ নির্বাচনে কার কী প্রতীক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় আওয়ামী লীগের প্রার্থী চন্দন শীল নির্বাচিত হয়ে গেলেও সাধারণ ও সংরক্ষিত সদস্যের মধ্যে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ নেওয়া সাধারণ ও সংরক্ষিত সদস্য পদপ্রার্থীদের মধ্যে সোমবার (২৬ সেপ্টেম্বর) প্রতীক বরাদ্দ করা হয়েছে। জেলা নির্বাচন অফিসারের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড থেকে আলাউদ্দিন ‘টিউবওয়েল’, জাহাঙ্গীর আলম ‘বৈদুতিক পাখা’, মুজিবুর রহমান ‘ঘড়ি’, সায়েম রেজা ‘হাতি’ প্রতীক পেয়েছেন।

২ নম্বর ওয়ার্ড থেকে আমিন উল্লাহ রতন ‘হাতি’, রাসেল শিকদার ‘ঘুড়ি’, জাহাঙ্গীর হোসেন ‘তালা’, মোবারক হোসেন ‘ক্রিকেট ব্যাট’, মাছুম আহম্মেদ ‘বৈদ্যুতিক পাখা’, মোস্তফা হোসেন চৌধুরী ‘অটো রিক্সা’ প্রতীক বরাদ্দ পান।

৩ নম্বর ওয়ার্ড থেকে মোস্তাফিজুর রহমান ‘হাতি’, আবু নাইম ‘তালা প্রতীক পান।

এদিকে ৪ নম্বর ওয়ার্ড থেকে মিয়া মো. আলাউদ্দিন ও ৫ নম্বর ওয়ার্ডে আনছার আলী একক প্রার্থী হওয়ায় তারা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে সংরক্ষিত নারী সদস্যের ১ নম্বর ওয়ার্ডে সাদিয়া আফরিন ‘বই’, আছিয়া খানম সুমি ‘দোয়াত কলম’, নাছরিন আক্তার ‘হরিন’, ২ নম্বর ওয়ার্ড থেকে নূর জাহান ‘বই’, হাওয়া বেগম ‘মাইক’, সীমা রানী পাল ‘টেবিল ঘড়ি’, শাহিদা মোশারফ ‘দোয়াত কলম’ প্রতীক পেয়েছেন।

উল্লেখ্য, ১৭ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়