২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৪০, ১৮ অক্টোবর ২০২১

আপডেট: ২২:৪০, ১৮ অক্টোবর ২০২১

টাকা না দিতে পারলেও, সেবা দিতে পারবো: মোক্তার

টাকা না দিতে পারলেও, সেবা দিতে পারবো: মোক্তার

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর ইউপি নির্বাচনের সময় ঘনিয়ে আসছে। এরই মধ্যে পাড়া-মহল্লার চায়ের দোকানে চলছে নির্র্বাচনী আলাপ। ভোটারদের আকৃষ্ট করতে ছুটে বেড়াচ্ছেন প্রার্থীরাও। অনুসারী নেতা-কর্মীদের মাধ্যমে ঘরে ঘরে নির্বাচনী বার্তা পৌঁছে দিচ্ছেন। রাত-দিন চলছে ছোটাছুটি।

এই ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোক্তার হোসেন। তিনি লড়বেন বর্তমান চেয়ারম্যান জাতীয় পার্টির প্রার্থী এহসান উদ্দিন আহমেদের বিপরীতে। ভোটাররা বলছেন, প্রচারে বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন এগিয়ে আছেন। তবে চেষ্টা চালাচ্ছেন মোক্তারও।

আওয়ামী লীগের প্রার্থী মোক্তার হোসেন বলেন, ‘আমি বিজয়ী হয়ে গেছি। কারণ আমার মতো একজন আওয়ামী লীগ কর্র্মীকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নৌকা উপহার দিয়েছেন। এর চেয়ে বড় বিজয় আর কি হতে পারে! আমার জেলা উপজেলার সকল নেতা কর্র্মীরা আমার অর্থ সম্পদ সম্পর্কে অবগত আছে। তবুও আমাকে নৌকা পাওয়ার জন্য সুপারিশ করেছে। আসল কথা হলো নৌকার মাঝি অর্থ সম্পদ হলেই হওয়া যায় না। নৌকা মাঝি হতে হলে লাগে সততা ও ভালোবাসা। আমি নির্বাচনে আমার ভোটারদের টাকা দিতে পারবো না কিন্তু নির্বাচনে বিজয় হলে তাদের সেবা দিতে পারবো।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়