২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:১৭, ১৯ জানুয়ারি ২০২৩

আপডেট: ১১:১৭, ১৯ জানুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জ নিউজ পোর্টাল ওনার্স এসোসিয়েশনের যাত্রা শুরু

নারায়ণগঞ্জ নিউজ পোর্টাল ওনার্স এসোসিয়েশনের যাত্রা শুরু

প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জের অনলাইন নিউজ পোর্টাল সম্পাদক ও প্রকাশকদের নিয়ে নারায়ণগঞ্জ নিউজ পোর্টাল ওনার্স এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৮ জানুয়ারি) নগরীর নিউ চাষাঢ়ায় অবস্থিত কার্যালয়ে অনুষ্ঠিত সভায় আহবায়ক কমিটির ঘোষণার মধ্যে দিয়ে সংগঠনটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

সভায় অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদকদের সম্মতি ক্রমে নারায়ণগঞ্জ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক আবদুল্লাহ আল মামুনকে আহবায়ক, নিউজ ফতুল্লা ২৪ ডটকমের সম্পাদক ফরিদ আহমেদ বাধনকে সদস্য সচিব, ও নারায়ণগঞ্জের খবরের প্রকাশক সম্পাদক আব্দুর রহিম, ডেইলি আলোর তরীর সম্পাদক ও প্রকাশক মিকাইল ইসলাম রাজ, টুডে টাইমস এর সম্পাদক ও প্রকাশক তানজিমুল হাসান মায়াজকে যুগ্ম আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন দরবার ২৪ ডটকমের সম্পাদক ও প্রকাশক আল আমিন প্রধান, এই বাংলা টিভির আলী হোসেন, এই বাংলা টিভির সোহেল মাহামুদ, শিক্ষা তথ্য বার্তা সম্পাদক ইউসুফ আলী প্রধান, নিরপেক্ষ বার্তা মো শাহিন আলম সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এই আহবায়ক কমিটির মাধ্যমে আগামীতে নারায়ণগঞ্জ জেলার পেশাদার অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদকদের নিয়ে গনতান্ত্রিক প্রক্রিয়ায় গ্রহনযোগ্য একটি সংগঠন করার প্রত্যয় ব্যক্ত করেছেন বক্তারা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়