২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:৪৮, ১৩ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৯:১৭, ১৩ সেপ্টেম্বর ২০২২

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নতুন কমিটি

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নতুন কমিটি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ওই কমিটিতে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে আহ্বায়ক ও আবু আল ইউসুফ খান টিপুকে সদস্যসচিব করা হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। ৪১ সদস্যবিশিষ্ট এই আহ্বায়ক কমিটিতে ১০ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট সরকার হুমায়ূন কবির, আব্দুস সবুর খান সেন্টু, হাজী নুরুদ্দীন, আতাউর রহমান মুকুল, মনির হোসেন খান, আনোয়ার হোসেন অনু, ফাতেহ মো. রেজা রিপন, এমএইচ মামুন, আবুল কাওসার আশাকে।

এছাড়া ২৯ জনকে আহ্বায়ক কমিটির সদস্য পদে রাখা হয়েছে। তারা হলেন- অ্যাডভোকেট রফিক আহম্মদ, হাজী ফারুক হোসেন, আওলাদ হোসেন, শওকত হাশেম শকু, হাসান আহম্মদ, মাহাবুব উল্লাহ তপন, মাসুদ রানা, ডা. মজিবর রহমান, মাকিদ মোস্তাকিম সিপলু, রাশিদা জামাল, অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, হান্নান সরকার, অ্যাডভোকেট বিল্লাল হোসেন, হাবিবুর রহমান দুলাল, হাবিবুর রহমান মিঠু, মনোয়ার হোসেন শোখন, বরকত উল্লাহ, আলমগীর হোসেন, আনিসুর রহমান মোল্লা, শহিদুল ইসলাম রিপন, আমিনুর ইসলাম মিঠু, ফারুক আহম্মদ রিপন, মাহমুদুর রহমান, অ্যাডভোকেট শরিফুল ইসলাম শিপলু, শাখাওয়াতুল ইসলাম রানা, ফারুক হোসেন, কামরুল হাসান সাউদ চুন্নু, হুমায়ূন কবির, শাহিন আহম্মদ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়