২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:২২, ১০ অক্টোবর ২০২২

আপডেট: ১৯:২৬, ১০ অক্টোবর ২০২২

নাসিম ওসমানের নামে সেতু উদ্বোধন, দাওয়াত পাননি পারভীন ওসমান

নাসিম ওসমানের নামে সেতু উদ্বোধন, দাওয়াত পাননি পারভীন ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ছিলেন বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান। জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য মৃত্যুর আগ পর্যন্ত সদর-বন্দর আসনের সংসদ সদস্য ছিলেন। তার নামে শীতলক্ষ্যার উপর নির্মিত সেতুর নামকরণ করা হয়েছে। তবে সেই সেতুর উদ্বোধন অনুষ্ঠানে দাওয়াত পাননি তার পরিবারের লোকজন। এমনটাই জানালেন নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান।

নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর ও বন্দর উপজেলার মদনগঞ্জ এলাকাকে সংযুক্ত করেছে তৃতীয় শীতলক্ষ্যা সেতু। এই সেতুর নামকরণ করা হয়েছে সদর-বন্দর আসনের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমানের নামে। সোমবার (১০ অক্টোবর) দুপুরে গণভবন থেকে ভার্চুয়ালি এই সেতুটি উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে সেতুর পূর্বপ্রান্তে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজনে উপস্থিত ছিলেন নাসিম ওসমানের পরিবারের কেউ। এ নিয়ে উপস্থিত লোকজনের মধ্যে আলোচনা তৈরি হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে নাসিম ওসমানের ছোট দুই ভাই সাংসদ সেলিম ওসমান ও শামীম ওসমান উপস্থিত থাকলেও নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান ও তার একমাত্র ছেলে আজমেরী ওসমানকে দেখা যায়নি। সেতু উদ্বোধনের আগে ভার্চুয়ালি দেওয়া বক্তব্য যখন নাসিম ওসমানকে নিয়ে প্রধানমন্ত্রী কথা বলছিলেন তা শোনার জন্য উপস্থিত ছিলেন না তার পরিবারের কেউ। যার নামে এই সেতু তার পরিবারের কাউকে অনুষ্ঠানস্থলে দেখতে না পাওয়ায় উঠেছে নানা প্রশ্ন।

এই বিষয়ে যোগাযোগ করা হলে নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান বলেন, তাকে দাওয়াত দেওয়া হয়নি। কেন দাওয়াত পাননি তা যারা আয়োজন করেছেন তারাই ভালো বলতে পারবেন বলে মন্তব্য তার।

তিনি বলেন, ‘সেতুটি করা হয়েছে প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমানের নামে। তার পরিবারের সদস্য হিসেবে আমরা অন্তত দাওয়াত কার্ড পেতে পারতাম। তেমন কোন দাওয়াত কার্ড আমাদের দেওয়া হয়নি।’

নাসিম ওসমানকে নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের প্রেক্ষিতে পারভীন ওসমান বলেন, ‘আপাকে (প্রধানমন্ত্রী) আমার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ। এর চেয়ে বেশি কিছু পাওয়ার নেই। আমি যা পাওয়ার পেয়ে গেছি।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়