১৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২৩:২৯, ১৮ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২৩:২৯, ১৮ সেপ্টেম্বর ২০২১

ব্যর্থতার দায় নিয়ে সরে যান: আনোয়ারকে চন্দনশীল

ব্যর্থতার দায় নিয়ে সরে যান: আনোয়ারকে চন্দনশীল

প্রেস নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীল বলেছেন, ‘প্রধানমন্ত্রী ২০১৩ সালে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে বলেছিলেন ৭ দিনের মধ্যে মহানগর আওয়ামীলীগের কমিটি গঠন করতে। সেই কমিটি হয় ২০১৫ সালে গিয়ে। সেদিন মহানগর আওয়ামীলীগের সভাপতিকে দেখলাম সাংবাদিকদের তিনি বলছেন, এই সভাগুলো তো আওয়ামীলীগের কর্মী সভা না। এটা শামীম ওসমানের সভা। এখানে আওয়ামীলীগের নেতা মজিবর সাহেব, ইয়াসিন সাহেব, ওয়ার্ডের সভাপতি ও সেক্রেটারিরা কর্মীসভায় আছেন। তিনি আবার বলেন আমাদের তো কোনো কমিটিই নাই! কি যোগ্য নেতা? লজ্জা করে না সাংবাদিকদের তিনি একথা বলেন।’

শনিবার (১৮ সেপ্টেম্বর) নাসিক ৬নং ওয়ার্ডের তাঁতখানা এলাকায় অনুষ্ঠিত আওয়ামীলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আনোয়ার হোসেনকে উদ্দেশ্যে করে তিনি বলেন, ‘গত ২ দিন আগে তিনি বন্দর প্রেসক্লাবে গিয়ে বললেন, শামীম ওসমানের লোকজন বিএনপি নেতাকর্মীদের ভয় দেখিয়ে সভা সমাবেশে হাজির করেন। এখানে বিএনপির তো লোক নাই। লজ্জা লাগে না? আনোয়ার সাহেব আপনি যখন বক্তব্য দিচ্ছিেিলন তখন আপনার পাশে ছিলো কাউন্সিলর ও বিএনপি নেতা সুলতান ও হান্নান সরকার। সেই ২০১৩ সালের কমিটি আজ ২০২১ সাল, এখন আপনি বলেন আপনার ওয়ার্ড কমিটি নাই। এটা প্রেসিডেন্ট ও সেক্রেটারির ব্যর্থতা। তারপরও ধন্যবাদ জানাবো খোকন সাহাকে। তিনি অক্লান্ত পরিশ্রম করছেন কমিটিকে নিয়ে। খোকন সাহা চেষ্টা করছেন কিন্তু আনোয়ার সাহেব চেষ্টাটাও করেন নাই। ধিক্কার জানাই। ব্যর্থতার দায় নিয়ে সড়ে যান। বয়স তো হয়েছে। আমাদেরও বয়স হয়ে গেছে। আমরাও বলছি তরুণ নেতৃত্ব আসতে হবে। যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, মহিলা লীগ, তাতী লীগের যদি পূর্ণাঙ্গ কমিটি থাকতো তাহলে আমরা গঠনমূলকভাবে আরও শক্তিশালী থাকতে পারতাম।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর রুহুল আমিন প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়