২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:৫৪, ৪ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৯:০১, ৪ ডিসেম্বর ২০২১

যে কারণে আবারও নৌকা পেলেন মেয়র আইভী

যে কারণে আবারও নৌকা পেলেন মেয়র আইভী

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে এই মুহূর্তে সবচেয়ে শক্ত ও পরিচ্ছন্ন প্রার্থী সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী৷ এই বিবেচনাতেই আবারও তাকেই নৌকার মনোনয়ন দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা৷ তারা বলছেন, নারায়ণগঞ্জে এই মুহূর্তে সবচেয়ে শক্ত ও পরিচ্ছন্ন প্রার্থী মেয়র আইভী। বিষয়টি বিবেচনায় নিয়েই দ্বিতীয়বার তার ওপর আস্থা রেখেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার উদ্ধৃতি দিয়ে বৈঠকে উপস্থিত এক সদস্য গণমাধ্যমে বলেন, নেত্রী মনে করেন দায়িত্বে থেকে জনপ্রিয়তা ধরে রেখেছেন আইভী।

শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেলে বসে আওয়ামী লীগে মনোনয়ন বোর্ডের সভা৷ ওই সভা শেষ হয় সন্ধ্যায়৷ রাত পৌনে আটটার দিকে নৌকার প্রার্থী হিসেবে দ্বিতীয়বার আইভীকে মনোনীত করার বিষয়টি জানা যায়৷

মনোনয়ন প্রসঙ্গে কেন্দ্রীয় নেতারা বলেন, নারী রাজনীতি ও জাতীয় রাজনীতিতে আইভী ইতিবাচক ভাবমূর্তি অর্জন করতে পেরেছেন এবং তা ধরে রাখতে পেরেছেন। তাই আবারও নৌকা দেওয়া হয়েছে তাকে। তাছাড়া তিনি সিটিং মেয়র, সুনামের সঙ্গে কাজ করেছেন। নারায়ণগঞ্জের মানুষের কাছেও এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় আইভী।

এ প্রসঙ্গে জানতে চাইলে ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, নারী রাজনীতি ও জাতীয় রাজনীতির জনপ্রিয় নাম মেয়র সেলিনা হায়াত আইভী। দায়িত্বে থেকে নিজের জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়েছেন এই মেয়র।

তিনি আরও বলেন, নিশ্চয়ই আসন্ন নির্বাচনে নারায়ণগঞ্জের মেয়র হিসেবে পুনঃনির্বাচিত হবেন আইভী।

ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, যোগ্যতার মানদণ্ডে আইভী এগিয়ে থাকায় তাকে আবার নৌকা দেওয়া হয়েছে।

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও মনোনয়ন বোর্ড সদস্য ফারুক খান বলেন, কোনও প্রার্থীকে মনোনয়ন দেওয়ার আগে আমরা ওই প্রার্থীর ব্যাপারে তিনটি বিষয় ভালো করে দেখি—গোয়েন্দা সংস্থার পাঠানো রিপোর্ট, রাজনৈতিক দক্ষতা ও নেতাকর্মীদের সঙ্গে সম্পর্ক। সব বিষয়েই এগিয়ে রয়েছেন মেয়র আইভী। দলের পরিচ্ছন্ন ভাবমূর্তিও বজায় রেখেছেন তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়