১১ মে ২০২৪

প্রকাশিত: ২১:৪৩, ৭ এপ্রিল ২০২২

আপডেট: ২১:৪৩, ৭ এপ্রিল ২০২২

শীতলক্ষ্যায় নোঙর করা কার্গোতে লঞ্চের ধাক্কা

শীতলক্ষ্যায় নোঙর করা কার্গোতে লঞ্চের ধাক্কা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে নোঙর করা একটি কার্গোতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কা দেওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় লঞ্চটি হেলতে থাকলে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। ঝাঁকুনিতে আহত হন কয়েকজন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) বেলা পৌনে ১১টার দিকে তৃতীয় শীতলক্ষ্যা সেতুর অদূরে মদনগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও লঞ্চের যাত্রীরা জানান, যাত্রীবাহী লঞ্চটি সকালে চাঁদপুর থেকে ছেড়ে আসে। বেলা পৌনে ১১টার দিকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চঘাটের দিকে আসার সময় মদনগঞ্জ এলাকায় শীতলক্ষ্যা নদীতে নোঙর করা এমভি নিউ আরিফ নামে একটি পণ্যবোঝাই কার্গোতে ধাক্কা দেয়। এতে লঞ্চটি দুইদিক দিয়ে হেলতে থাকে। লঞ্চের দুলুনিতে ভেতরে থাকা কয়েকজন যাত্রী পড়ে গিয়ে আহত হন। পরে লঞ্চটি নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চঘাটে আসলে চালকের উপর চড়াও হন যাত্রীরা। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় নৌ পুলিশ ও বিআইডব্লিউটিএ।

বিষয়টি নিশ্চিত করে বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের ভারপ্রাপ্ত উপপরিচালক (নৌ নিরাপত্তা ও ট্রাফিক) বাবু লাল বৈদ্য জানান, ‘যাত্রীবাহী লঞ্চটি বেপরোয়া গতিতে চালাচ্ছিল চালক। খামখেয়ালীভাবে চালানোয় নদীতে নোঙর করা একটি পণ্যবাহী কার্গোতে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর কেউ আহত না হলেও এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়