৩০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:২৯, ২৩ আগস্ট ২০২২

আপডেট: ১৬:৩১, ২৩ আগস্ট ২০২২

বন্দরে ২শ’ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বন্দরে ২শ’ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বন্দর উপজেলার রূপালী আবাসিক এলাকায় বিশ বাড়ির দুই শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কোম্পানি। একইসাথে বাড়ির মালিকদের আড়াই লাখ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা এগারোটা থেকে বিকেল তিনটা পর্যন্ত বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিনের নেতৃত্বে এই অভিযান চলে।

সুরাইয়া ইয়াসমিন জানান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের রূপালী আবাসিক এলাকায় এই অভিযান চলে। ওই এলাকার ভবনগুলোতে নির্ধারিত বৈধ সংযোগের চেয়েও অতিরিক্ত চুলা ব্যবহার করে রাষ্ট্রীয় রাজস্ব ফাঁকি দিচ্ছিলো। একইসাথে অবৈধ সংযোগের কারণে বৈধ গ্রাহকরা বঞ্চিত হচ্ছেন। এ কারণে বিশটি বাড়ির সংযোগ বিচ্ছিন্নসহ অবৈধ চুলার পরিমাণ অনুযায়ী আর্থিক জরিমানা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের উপমহাব্যবস্থাপক সুরুজ আলম জানান, রূপালী আবাসিক এলাকার প্রতিটি বাড়িতেই অবৈধ সংযোগ ব্যবহার করা হচ্ছে। পর্যায়ক্রমে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি অবৈধ সংযোগদাতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়