৩০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩২, ১৯ জুন ২০২১

আপডেট: ২১:৩২, ১৯ জুন ২০২১

ফতুল্লায় সিসিলি কমিউনিটি সেন্টার সিলগালা

ফতুল্লায় সিসিলি কমিউনিটি সেন্টার সিলগালা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সরকারি বিধি-নিষেধ উপক্ষো করে বিয়ের অনুষ্ঠান আয়োজন করায় একটি কমিউনিটি সেন্টার সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে কমিউনিটি সেন্টারের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (১৯ জুন) সদর উপজেলার ফতুল্লায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সিলগালা ও জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ফতুল্লা সার্কেলের (ভূমি) সহকারী কমিশনার মো. আজিজুর রহমান।

তিনি জানান, পাগলা এলাকার সিসিলি কমিউনিটি সেন্টারটি সিলগালা এবং এর মালিক শাহজাহান প্রকাশ দোলনকে অর্থদণ্ড করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজিজুর রহমান আলোকিত সকাল’কে বলেন, করোনাভাইরাস বিস্তার রোধে আগামী ১৫ জুলাই পর্যন্ত সার্বিক কার্যাবলি/চলাচলে বিধি-নিষেধ আরোপের সময়সীমা বর্ধিত করা হয়েছে। ততদিন সকল কমিউনিটি সেন্টার, পার্ক, গণজমায়েত বন্ধ থাকবে। তা সত্ত্বেও ফতুল্লার বিভিন্ন হোটেল ও কমিউনিটি সেন্টারে সামাজিক অনুষ্ঠান আয়োজন করে আসছিলো। এমন তথ্যের ভিত্তিতে শনিবার জেলা প্রশাসকের নির্দেশে দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফতুল্লার মীরকুঞ্জ পার্টি সেন্টার, আপ্যায়ন কমিউনিটি সেন্টার, সুন্দরবন হোটেল ও পাগলায় সিসিলি কমিউনিটি সেন্টারসহ আরও বেশ কয়েকটি জায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সিসিলি কমিউনিটি সেন্টারে গিয়ে দেখা যায় বিয়ের অনুষ্ঠানের খাওয়া-দাওয়া চলছে। অনুষ্ঠানে স্বাস্থ্যবিধির কোনও বালাই ছিলো না। পরে অনুষ্ঠান শেষে সিসিলি কমিউনিটি সেন্টার সিলগালা করে দিয়ে এর মালিক শাহজাহান প্রকাশ দোলনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, অভিযানকালে দুটি রেস্টুরেন্ট পার্টি অনুষ্ঠিত হওয়ার পূর্বেই বন্ধ করে দেয়ায় তাদের শাস্তির আওতায় আনা হয়নি। তবে কড়াভাবে সতর্কতা করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১১ জুন সদর উপজেলায় সরকারি নির্দেশ অমান্য করে অনুষ্ঠান আয়োজন করায় হিমালয় নামক আরও একটি কমিউনিটি সেন্টার সিলগালা এবং এর মালিক ও ম্যানেজারকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়