৩০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪৮, ২৫ মে ২০২৩

আপডেট: ১৯:৪৮, ২৫ মে ২০২৩

ফতুল্লায় আফজাল হত্যা: প্রধান আসামি সন্ত্রাসী রাজু গ্রেপ্তার

ফতুল্লায় আফজাল হত্যা: প্রধান আসামি সন্ত্রাসী রাজু গ্রেপ্তার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার চাঞ্চল্যকর আফজাল হত্যাকান্ডের মূলহোতা এবং ২৩ মামলার আসামি সন্ত্রাসী রাজু প্রধানকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (২৪ মে) দিবাগত রাত দুইটার দিকে মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার আমতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাজু প্রধান ফতুল্লার পশ্চিম দেওভোগ বাংলা বাজার প্রধান বাড়ি এলাকার রিয়াজ প্রধানের ছেলে।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, হত্যাকা-ের শিকার আফজাল প্রধান একজন সিমেন্ট ব্যবসায়ী। আফজাল প্রধান এবং গ্রেপ্তার আসামিদের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। গত ৬ এপ্রিল আফজাল প্রধান ব্যবসার উদ্দেশে বাসা থেকে বের হয়ে দেওভোগ মাদ্রাসা মার্কেট সংলগ্ন হাসেমবাগ যাওয়ার সময় গ্রেপ্তার আসামি ও তার অন্যান্য সঙ্গীয় ১৫-১৬ জনের একটি অস্ত্রধারী সন্ত্রাসী দল ভিকটিম আফজালকে পূর্ব-শত্রুতার জের ধরে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে এবং এলোপাথাড়ি মারধর করতে থাকে।

এক পর্যায়ে গ্রেপ্তার রাজু আফজালকে ধারালো রামদা দিয়ে মাথায় সজোরে আঘাত করে এবং অন্যান্য সঙ্গীয় ১৫-১৬ জন মিলে ভিকটিমকে এলোপাথারিভাবে কুপিয়ে মারাত্মক আহত ও অঙ্গহানি করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরে ভিকটিম হাসপাতালে মারা যান।

এএসপি জানান, হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী আসামী রাজু প্রধানের (৩৫) বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ২টি হত্যা মামলা, ১টি অস্ত্র মামলা, ৩টি ডাকাতি মামলা, ১০টি মাদক মামলাসহ বিভিন্ন অপরাধের মোট ২৩টি মামলা চলমান রয়েছে বলে জানা যায়। এ ঘটনায় সংশ্লিষ্ট অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়