২৭ এপ্রিল ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২২:১৩, ১০ মার্চ ২০২৪

শামীম ওসমানের নেশা উন্নয়ন: সাজনু

শামীম ওসমানের নেশা উন্নয়ন: সাজনু

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু বলেছেন, শামীম ওসমানের নেশা উন্নয়ন। আমাদের এমপি একেএম শামীম ওসমান প্রত্যাশা নামের এই সংগঠনটি করার ঘোষণা দিয়েছিলেন নির্বাচনের আগে। মানুষের অনেক প্রত্যাশা এ সংগঠনকে ঘিরে। 

রোববার (১০ মার্চ) নারায়ণগঞ্জের এনায়েতনগর ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, একটা মানুষ দুনিয়া থেকে চলে গেলে তার নেয়ার কিছু থাকে না। সদকায়ে জরিয়া তখন কাজে আসে। সেজন্যেই আমার বড় ভাই গোলাম সারোয়ার ট্রাস্টের উদ্যোগে আমরা ইফতার সামগ্রী বিতরণ করছি।

তিনি বলেন, আপনারা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে নির্বাচিত করেছেন। অন্তত এ আসন থেকে মাদক, ইভটিজিং, ভূমিদস্যুতার সমস্যা থাকবে না। অনেক পত্রিকায় দেখি ইভটিজিংয়ের জন্য মেয়েরা আত্মহত্যা করে৷ একই সাথে মাদকাসক্ত যারা আছেন তাদের দুঃখ শুধুমাত্র তাদের পরিবারই বুঝতে পারে। জমিতে অনেকে সাইনবোর্ড বসিয়ে দেয়। সেগুলো দূর করার জন্য শামীম ওসমান এ সংগঠন করেছেন। আপনারা তার জন্য দোয়া করবেন এবং আমাদের নেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শামীম ভাই বলেছেন, নারায়ণগঞ্জের ফতুল্লায় কোন রাস্তা, ব্রিজ, কালভার্ট বাদ থাকবে না। আপনারা দেখেছেন এই এনায়েতনগর ইউনিয়নে তিনি কত কাজ করেছে।

অপরদিকে একই অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের নেতা জাকিরুল আলম হেলাল বলেছেন, নারায়ণগঞ্জকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও ভূমিদস্যুতা মুক্ত করার নাম হল প্রত্যাশা। এই সংগঠনের মাধ্যমে আপনাদের জন্য কী কী কাজ যে হবে তা আপনারা চিন্তাও করতে পারবেন না। 

তিনি আরও বলেন, আমি সাজনুসহ যারা এখানে আছি তাদের চেয়ে বড় হল যারা কাগজে সিগনেচার দিবে। সেই কাজ আপনাদের হয়ে যাবেই যাবে। আজকে আমরা ইফতার সামগ্রী দিচ্ছি আগামীকাল থেকে আর পাবেন না এমন হবে না। আগামীকাল থেকে আবারও আমরা মাঠে থাকবো। যে কাজ আপনারা না পারবেন সেটা আমাকে বলবেন। আমরা করে দেব। আপনাদের কাজ অগ্রাধিকার দেয়া হবে। 

গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্টের আয়োজনে এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এনায়েতনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক মাষ্টার। এতে অতিথি ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি (চেয়ারম্যান এনায়েতনগর ইউনিয়ন পরিষদ) মো. আসাদুজ্জামান, ফতুল্লা থানা আওয়ামী লীগ এর সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ কেএম শহিদুল ইসলাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক বিএম শফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফতুল্লা থানা আওয়ামীলীগ মাহবুবুল হক মাসুদ, ফতুল্লা থানা কৃষকলীগের সভাপতি এম এ হানিফ, এনায়েতনগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাসুদ ভুইয়া, এনায়েনতনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী সহ নেতৃবৃন্দ।
 

সর্বশেষ

জনপ্রিয়