২৭ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:৫৯, ২৭ মার্চ ২০২৪

বীর মুক্তিযোদ্ধাদের দোয়া চাইলেন চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান

বীর মুক্তিযোদ্ধাদের দোয়া চাইলেন চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান

নারায়ণগঞ্জের বন্দরের বীর মুক্তিযোদ্ধাদের কাছ থেকে সমর্থন ও দোয়া চেয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ১টায় বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মুক্তিযোদ্ধাদের নিয়ে আলোচনা সভা ও তাঁদের সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হন একেএম আবু সুফিয়ান। এসময় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের প্রার্থিতার কথা বলেন উপস্থিত বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের সদস্যদের নিকট। তিনি এসময় নির্বাচনের লিফলেট তুলে দিয়ে তাঁদের সমর্থন ও দোয়া চান। 

এ সময় তিনি বীর মুক্তিযোদ্ধাদের বলেন, আল্লাহ চাইলে আমি এবার নির্বাচনে আপনাদের সন্তান হিসেবে প্রার্থী। আপনাদের সন্তান হিসেবে এবারের নির্বাচনে আমি আপনাদের কাছে দোয়া চাই, আপনাদের সমর্থন চাই। আমি আপনাদের পাশে সবসময় থাকতে চাই, আছি এবং ভবিষ্যতেও থাকবো। আপনাদের উন্নয়ন সুখে দুঃখে আমি নিজেকে নিয়োজিত করতে চাই। মানুষের কল্যানে কাজ করতে চাই। আপনারা পাশে থাকলে আমি এ বিতরণী পার করতে পারবো। আমার জন্য আপনারা দোয়া করবেন, আমার পাশে থাকবেন।

এসময় বীর মুক্তিযোদ্ধারা জানান মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তির প্রার্থীর প্রতি তাঁদের সমর্থন ও দোয়া আছে।

উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, কাজী নাসির, আশরাফ উদ্দিন খান প্রমুখ বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের সদস্যরা। 

এর আগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের কাছে লিফলেট তুলে দিয়ে দোয়া চান বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী একেএম আবু সুফিয়ান।

সর্বশেষ

জনপ্রিয়