২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫২, ২৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২১:৫৩, ২৪ সেপ্টেম্বর ২০২১

আলীরটেকে মুজিব শতবর্ষ উপলক্ষে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

আলীরটেকে মুজিব শতবর্ষ উপলক্ষে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

প্রেস নারায়ণগঞ্জ: মুজিব শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলা আলীরটেক ইউনিয়নের ১নং ও ২নং ওয়ার্ডের যুব সমাজের উদ্যোগে চাইনিজ বার ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার আলীরটেক ইউনিয়নের কুড়ের পাড় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এই ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় আলীরটেক ফাইভ স্টার বনাম চ্যালেঞ্জার্স বয়েজ ক্লাব দুটি টিম অংশগ্রহণ করে। খেলায় চ্যালেঞ্জার্স বয়েজ ফুটবল টিম বিজয়ী হয়। এ খেলা উপভোগ করার জন্য হাজার হাজার দর্শক উপস্থিত হয় এবং স্কুল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে উঠে। খলা পরিচালনা করেন মো. মেহেদী হাসান।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ। প্রধান আলোচক হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ উল্লাহ্ আল মামুন এবং সভাপতিত্ব করেন সরকার বাড়ি পঞ্চায়েত প্রধান ও বিকেএমইএ এর সাবেক পরিচালাক সৈয়দ হোসেন সরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সায়েম আহম্মেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না, এ দেশ স্বাধীন না হলে আজ এখানে বসতে পারতাম না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজের জীবনবাজী রেখে দেশকে উন্নত, সমৃদ্ধি একটি রাষ্ট্রে পরিণত করেছেন। অথচ আমরা আলীরটেকবাসী এই উন্নয়নের মহাসড়কে নেই। আমাকে নির্বাচিত করলে এলাকায় টেকনিক্যাল কলেজ, একটি পূর্ণাঙ্গ হাসপাতাল এবং প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ করা হবে। স্থানীয় তরুনদের খেলাধুলার প্রতি আকৃষ্ট করার মাধ্যমে মাদক নির্মূল করতেই এই আয়োজন করা হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক সওদাগর খান,নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সিনিয়র সহ সভাপতি এস টি আলমগীর সরকার, পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয় ও আলোকিত বক্তাবলীর সভাপতি মোহাম্মদ নাজির হোসেন, কুড়েঁরপাড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আমজাদ মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক মো. জাকির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা হাজী মো. মনির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক তোফাজ্জল হোসেন সরকার, দলিল লিখক ও কুড়ের পাড় আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানিজিং কমিটি সদস্য এম এ মান্নান, বিশিষ্ট সমাজ সেবক ওসমান গনি।

সম্মানিত অতিথি হিসবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মেম্বার, সমাজ সেবক আলী আকবর মাস্টার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহানউল্লাহ্ সুলতান প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়