১০ মে ২০২৪

প্রকাশিত: ১৯:৪৬, ৩ এপ্রিল ২০২২

আপডেট: ১৯:৪৭, ৩ এপ্রিল ২০২২

টিপ পরায় শিক্ষককে লাঞ্ছনা, অভিযুক্ত পুলিশের শাস্তি দাবি

টিপ পরায় শিক্ষককে লাঞ্ছনা, অভিযুক্ত পুলিশের শাস্তি দাবি

প্রেস নারায়ণগঞ্জ: ঢাকার তেজগাঁও কলেজের প্রভাষকের কপালের টিপ নিয়ে পুলিশ কর্মকর্তার অকথ্য ভাষায় গালিগালাজ ও মোটরসাইকেল দিয়ে চাপা দেয়ার চেষ্টার তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মহিলা পরিষদের নারায়ণগঞ্জ জেলা শাখা। রোববার (৩ এপ্রিল) এক বিবৃতিতে মহিলা পরিষদ এই প্রতিবাদ জানায়।

বিবৃতিতে তারা বলেন, ‘অত্যন্ত উদ্বেগ ও ক্ষোভের সাথে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের মাধ্যমে জানতে পারি যে, ২ এপ্রিল তেজগাঁও কলেজের থিয়েটার ও মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক তাঁর কর্মস্থলে হেঁটে যাওয়ার পথে মোটরসাইকেলে বসা এক পুলিশ কর্মকর্তা কর্তৃক কপালে টিপ পড়ার কারণে লাঞ্ছিত হন। প্রভাষক গালিগালাজের প্রতিবাদ করলে ওই পুলিশ কর্মকর্তা তাকে মোটরসাইকেল দিয়ে চাপা দেয়ার চেষ্টা করে। বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলা কমিটি এই ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছে। প্রশাসনে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তির এইরূপ নারী বিদ্বেষী মনোভাব ও আচরণে সমগ্রজাতি উদ্বিগ্ন।’

বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জ জেলার পক্ষে সভাপতি লক্ষ্মী চক্রব্রর্তী ও সাধারণ সম্পাদক অ্যাড. হাসিনা পারভীন স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিকে আইনের আওতায় এনে দ্রুত শাস্তি প্রদানের দাবি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়