২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০৮, ২৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২২:০৮, ২৪ সেপ্টেম্বর ২০২১

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইশা ছাত্র আন্দোলনের মতবিনিময় সভা

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইশা ছাত্র আন্দোলনের মতবিনিময় সভা

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার উ‌দ্যো‌গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ে‌ছে।

শুক্রবার (২৪ সে‌প্টেম্বর) বি‌কেলে আয়ো‌জিত এ মত‌বি‌নিময় সভায় সভাপ‌তিত্ব করেন সভাপ‌তি মুহাম্মাদ আল-আমিন এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ সোহাগ হোসাইন সঞ্চালনা ক‌রেন।

এ সময় বক্তারা বলেন, ৩০ বছরের এ পথচলায় ইশা ছাত্র আন্দোলনের অর্জন অনেক। সাবেক দায়িত্বশীলদের ত্যাগ ও মেহনতের বিনিময়ে ইশা ছাত্র আন্দোলনের আজকের এই অবস্থান। যার দরুণ, সারা বাংলাদেশের প্রত্যন্ত প্রান্তেই এই সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতি পাওয়া যায়। বিশেষ করে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ইশা ছাত্র আন্দোলন শিক্ষার্থীদের মাঝে ব্যাপক আস্থার জায়গা করে নিতে পেরেছে। ইশা ছাত্র আন্দোলনের এ কর্মতৎপরতা আরো বেগবান হোক এই আশাবাদ সর্বদা থাকবে। দেশের সকল সেক্টরগুলোতেই আজ দুর্নীতির কারণে জর্জরিত। শিক্ষিত ক‌তিপয় কর্মচারী আজ নৈতিকতা বিবর্জিত বিভিন্ন অপকর্মকান্ডের সাথে সংযুক্ত। অতএব, দুর্নীতিমুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠায় নৈতিকতাসম্পন্ন ছাত্রসমাজ প্রতিষ্ঠার বিকল্প নেই।

এ সময় আরো উপস্থিত ছিলেন দ্বীন কায়েম সংগঠন ফতুল্লা থানা শাখার ছদর শাহনুর আলম, ইসলামী যুব আন্দোলন ফতুল্লা থানার সভাপতি মুহাম্মাদ মাসুদুর রহমান, ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানার সহ সভাপতি মুহাম্মাদ জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আতিকুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ সাইদুর রহমান, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ আল-আমিন প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়