০১ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:০৫, ৬ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে রিকশা ছিনতাই করতে কিশোর অটো চালককে হত্যা 

রূপগঞ্জে রিকশা ছিনতাই করতে কিশোর অটো চালককে হত্যা 

নারায়াণগঞ্জের রূপগঞ্জে স্কচটেপ দিয়ে হাত-পা ও মুখ বেঁধে কিশোর এক চালককে পিটিয়ে হত্যার পর অটোরিকশার ছিনতাইয়ের ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। শনিবার (৬ এপ্রিল) দুপুর জেলার রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের ৯ নম্বর সেক্টরের  খালের কালভার্টের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার রাতের কোনো এক সময় ওই কিশোরকে হত্যা করে অটো রিকশা ছিনতাই করা হয়।

নিহত অটোচালকের নাম শাকিব হোসেন (১৪)। সে রাজধানীর পল্লবী থানার বালুঘাট এলাকার আশরাফ আলীর ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার অফিসার অফিসার ইনচার্জ দিপক চন্দ্র সাহা জানান, শুক্রবার বিকেলে শাকিব তার ভগ্নিপতি রুবেলের মালিকানাধীন ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে খিলক্ষেত থেকে ভাড়ায় তিন যাত্রী নিয়ে বের হয়। সন্ধ্যার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

তিনি জানান, খোঁজ করে না পেয়ে শনিবার ভোরে রূপগঞ্জ থানা পুলিশকে জানাতে যাওয়ার পথে কাঞ্চন সেতুন নিচে সড়কে তার অটো রিকশা দেখতে পান রুবেল। এসময় শাকিব মিয়া নামে ওই অটোরিকশার চালককে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে আরও দুই জনসহ হত্যার কথা জানায়। পরে রুবেল বিষয়টি ৯৯৯ ফোন করে জানালে মরদেহ উদ্ধার করা হয়। এরই মধ্যে দক্ষিণখান থানা পুলিশ এ ঘটনায় জড়িত ওই দুই জনকেও আটক করে।

মরদেহ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ

জনপ্রিয়