০১ মে ২০২৪

প্রকাশিত: ২০:০৪, ২৪ জানুয়ারি ২০২১

কাশিপুরে শীতবস্ত্র বিতরণ করলেন সাইফউল্লাহ বাদল

কাশিপুরে শীতবস্ত্র বিতরণ করলেন সাইফউল্লাহ বাদল

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার কাশিপুরে অসহায় ৫`শ শীতার্ত লোকের মাঝে কম্বল ও ব্লেজার বিতরণ করলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। রোববার (২৪ জানুয়ারী) কাশিপুর খিলমার্কেট এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-প্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সস্পাদক এমএ সাত্তার, আওয়ামী লীগ নেতা শহীদুল্লাহ খোকন, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, যুবলীগ নেতা সোহেল প্রমুখ।

এম সাইফউল্লাহ বাদল বলেন, সমাজে বহু লোক আছে সন্তান নিয়ে কষ্ট করে জীবন যাপন করলেও লজ্জায় কারো কাছে হাত পাতে না। সমাজে অনেক লোক আছে অর্থের অভাবে শীতবস্ত্র কিনতে পারেনা তার পরও একটি কম্বলের জন্য কারো কাছে হাত পাতে না। আমি ঐসব লোক খুজে সরকারী ভাবে আসা বিভিন্ন ধরনের সাহায্য তাদের বাড়িতে পৌছে দেয়ার ব্যবস্থা করি। আজকে আমি শীতবস্ত্র বিতরণ করার পূর্বে বেশ কয়েকজন নামের তালিকা করে আমার নিজস্ব লোক দিয়ে তাদের বাড়িতে পৌছে দেয়ার ব্যবস্থা করেছি।

তিনি আরো বলেন, সরকারী বরাদ্ধ ছাড়াও আমার সাধ্য অনুযায়ী নিজস্ব ভাবে অনেক গরীব ও অসহায় পরিবারকে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করি। আর প্রতিটি সমাজের বিত্তবানদের উচিৎ সমাজের গরীব ও অসহায়দের পরিবারের পাশে থেকে তাদেরকে সাহায্য করা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়