২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ০৯:১১, ১৬ নভেম্বর ২০১৯

আপডেট: ১৭:২৭, ১৬ নভেম্বর ২০১৯

কাদিয়ানিকে কাফের ঘোষণা না করলে সিট থাকবে না: আল্লামা শফি

কাদিয়ানিকে কাফের ঘোষণা না করলে সিট থাকবে না: আল্লামা শফি

প্রেস নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফি বলেছেন, আমরা সবাই যখন এক হয়ে সরকারকে বলব, তখন সরকার আমাদের দাবি মেনে নিয়ে কাদিয়ানিকে কাফের ঘোষণা করতে বাধ্য হবে। কারণ তখন তারা চিন্তা করবে যে যদি ঘোষণা না করা হয় তাহলে তাদের সিট থাকবে না।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে ফতুল্লার মাসদাইর এলাকায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বাংলাদেশ কওমি মাদ্রাসা বোর্ড (বেফাক) জেলার উদ্যোগে নারায়ণগঞ্জের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

হেফাজত আমির বলেন, আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করেছিলাম। তাকে বলেছি যে গোলাম আহমদ কাদিয়ানি কাফের। এই কথা যে স্বীকার না করবে সেও কাফের। আপনি প্রধানমন্ত্রীকে এই কথাটা ভালো করে বুঝিয়ে বলবেন। কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে কাফেরের দলিল দিতে হবে।

তিনি বলেন, অনেকে আমার কাছে এসেছিলেন এবং আমাকে বলেছেন যে আপনি কাদিয়ানি সম্পর্কে যা বলবেন আমরা তাই মেনে নিব। আমি তাদেরকে বলেছি যে আমরা কিন্তু সনদ এমনি এমনি পাই নাই। আমরা সবাই একত্রিত হয়ে সরকারকে বলেছিলাম যে আমাদেরকে সনদ দিতে হবে। তাই সরকার আমাদেরকে সনদ দিয়েছেন।

আল্লামা শফি আরও বলেন, আমার পায়ে ব্যথা তাই আমি হাঁটতে পারি না। তাই সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছে আমার যাতায়াতের জন্য হেলিকপ্টার ব্যবহার করবে। এখন যেখানে যাই হেলিকপ্টারেই যাওয়া আসা করি। কিন্তু কিছু কিছু এমপি আছে তারা প্রশ্ন করে যে আল্লামা শফি এত টাকা কই পায়? আবার আরেক এমপি তার জবাব দিয়েছেন যে আপনি এক বছরে ৪০ বার হেলিকপ্টারে গেছেন আপনি এত টাকা কোথায় পেলেন? এটা নিয়ে তো কেউ আপনাকে প্রশ্ন করেনি। শুধু মাওলানাদের হিসাব নিতে আসেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়