০২ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:৪০, ২ আগস্ট ২০২৩

সেলিম ওসমানের সুস্থতা কামনায় ইয়ার্ন মার্চেন্টসের দোয়া 

সেলিম ওসমানের সুস্থতা কামনায় ইয়ার্ন মার্চেন্টসের দোয়া 

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সফল অস্ত্রোপচার ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহ্ফিল করেছে বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ এসোসিয়েশন। বুধবার (২ আগস্ট) সংগঠনটির প্রধান কার্যালয় নারায়ণগঞ্জের টানবাজারে বাদ যোহর এই মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ এসোসিয়েশনে’র সভাপতি লিটন সাহার নেতৃত্বে সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো. মোজাম্মেল হক, সহ-সভাপতি মোস্তফা এমরানুল হক মুন্না, কার্যকরী পরিষদ সদস্য মো. মজিবুর রহমান, মো. আমিন উদ্দিন, মো. সিরাজুল হক হাওলাদার সিরাজ, মো. আকবর হোসেন, মো. তাইজউদ্দিন আহম্মেদ, মো. মাহমুদুল হাসান মনির, মোহাম্মদ মুসা, মো. মজিবুর রহমান (২), অসীম কুমার সাহা।
এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ টেক্সটাইলডাইস এন্ড কেমিক্যাল মার্চেন্টস্ এসোসিয়েশনে’র পরিচালনা পরিষদ সদস্য মো. জাহাঙ্গীর আলম তালুকদার, মো. জসিম উদ্দিন, মাহমুদুল হাসান বাবু, সুরজিত রায় এবং মো. শফিকুল করিম সহ বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ।

উল্লেখ্য চিকিৎসার জন্য থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশ্যে গত ২৭ জুলাই দুপুরে ঢাকা থেকে রওনা হন সেলিম ওসমান। বর্তমানে তিনি দেশটির ‘বামরুনগ্রাদ’ নামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আগামী ৫ আগস্ট তাঁর অস্ত্রোপচার হবে বলে জানা গেছে।

সর্বশেষ

জনপ্রিয়