২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৯, ৭ মার্চ ২০২১

আপডেট: ২১:৩৫, ৭ মার্চ ২০২১

'৭ই মার্চের ভাষণ মানুষকে যুদ্ধে যাওয়ার অনুপ্রেরণা জুগিয়েছে'

'৭ই মার্চের ভাষণ মানুষকে যুদ্ধে যাওয়ার অনুপ্রেরণা জুগিয়েছে'

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেছেন, ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণে উজ্জিবীত হয়ে এদেশের মানুষ স্বাধীনতা ছিনিয়ে এনেছিল। এই ভাষণই মানুষকে যুদ্ধে যাওয়ার অনুপ্রেরণা জুগিয়েছে। আর এই যুদ্ধে প্রথম প্রতিরোধ গড়ে তুলেছিলেন এ দেশের পুলিশ। রোববার (৭ মার্চ) বিকেলে ফতুল্লা মডেল থানা পুলিশের উদ্যোগে ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত আনন্দ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যুদ্ধের শুরুতেই এদেশের পুলিশ জনগণকে সঙ্গে নিয়ে শত্রæদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছেন, আর সেই থেকেই এদেশের পুলিশ জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, অপরাধ দমনে পুলিশের সঙ্গে জনগণকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। তা হলেই আমাদের সমাজ অপরাধ মুক্ত হবে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্তক কর্মকর্তা আসলাম হোসেনের সভাপতিত্বে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক (অপরারেশন) সঞ্জয় কুমার, পুলিশ পরিদর্শক (আইসিপি) মহসিন, ফতুল্লা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সাধারন সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মো. মাসুম, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান, সাধারন সম্পাদক ফরিদ আহমেদ বাধঁন প্রমুখ। এসময় কেক কেটে ঐতিহাসিক ৭ই মার্চ পালন করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়