৩০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১৪, ৩০ অক্টোবর ২০২১

আপডেট: ২০:১৪, ৩০ অক্টোবর ২০২১

মানব কল্যাণ পরিষদের সাহিত্য সাংস্কৃতিক সভা

মানব কল্যাণ পরিষদের সাহিত্য সাংস্কৃতিক সভা

প্রেস নারায়ণগঞ্জ: মানব কল্যাণ পরিষদের উদ্যোগে আলোর সন্ধানে দূরন্ত অভিযানে সাহিত্য সাংস্কৃতিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া মাধবী লতা সিটি প্লাজায় সাংগঠনিক কার্যালয়ে এই সাহিত্য সাংস্কৃতিক সভা অনুষ্ঠিত হয়।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক মো. তোফাজ্জল হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী ও লেখক বদরুল আলম, মানব কল্যাণ পরিষদের মহাসচিব মো. নিজাম উদ্দিন, কমর আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ডা. পারভীন আখতার জুঁতি ও জাতীয় কবি নজরুল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির। আরো উপস্থিত ছিলেন সাহিত্য সাংস্কৃতিক সভায় স্বরচিত লেখা পাঠ করেন কবি আল আশরাফ বিন্দু, আমিনুল ইসলাম মামুন, কাজী আনিসুল হক, মো. আলাল, আলতাফ হোসেন রায়হান, সফিকুর
রহমান নিজাম, ফরিদ আহম্মেদ হৃদয়, মোস্তফা কামাল সোহাগ, ইকবাল হোসেন রোমেছ, নৃত্যশিল্পী সামিরা সিদ্দিকী ও সংবাদকর্মী শারমিন আক্তার চৈতি প্রমুখ।

সাংবাদিক তফাজ্জল হোসেন বলেন, `কবি সাহিত্যিকদের ক্ষুরধার লেখনীর মাধ্যমে মাদক, সন্ত্রাস, যৌন হয়রানীসহ অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে এগিয়ে আসতে হবে। মানবতার সেবায় সামাজিক আন্দোলনকে আরও গতিশীল করতে
হবে। সুপ্ত প্রতিভা বিকাশে মানব কল্যাণ পরিষদ সব সময় লেখকদের পাশে আছে এবং থাকবে। তিনি সকলকে মানবিক গুণাবলী দিয়ে মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

এমএ মান্নান ভূঁইয়া বলেন, `কবি, সাহিত্যক, লেখক ও সাংস্কৃতিকসহ সামাজিক সংগঠনের যে কোন সৃজনশীল অনুষ্ঠান এখন থেকে বিনামূল্যে মানব কল্যাণ পরিষদের সাংগঠনিক অফিসটি ব্যবহার করতে পারবে। সংগঠনের মিলনায়তনটি সকল সৃজনশীল ব্যক্তি ও সংগঠনের জন্য উন্মুক্ত করা হয়েছে। সকলেই আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসবে এই প্রত্যাশায় সকলের প্রতি শুভকামনায় অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়