২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫১, ২৮ নভেম্বর ২০২০

আনন্দ টি‌ভি'র শ্রেষ্ঠ প্রতিবেদক না.গ‌ঞ্জের লিংকন

আনন্দ টি‌ভি'র শ্রেষ্ঠ প্রতিবেদক না.গ‌ঞ্জের লিংকন

প্রেস নারায়ণগঞ্জ: আনন্দ টিভির সকল জেলা প্রতিনিধিদের মধ্যে অনুসন্ধানী প্রতিবেদন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিবেদক নির্বাচিত হয়েছেন মুক্তিযোদ্ধার সন্তান সৈয়দ সিফাত আল রহমান লিংকন।

শুক্রবার (২৭ নভেম্বর) রাতে কক্সবাজার জেলা সাংস্কৃতিক কেন্দ্রের অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে এই ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় অনুসন্ধানী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিবেদক এর ক্রেষ্ট তুলে দেন আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস।

অনুষ্ঠানটি‌তে উপস্থিত ছিলেন আনন্দ টেলিভিশন এর এজিএম (এডমিন) সাইফুল ইসলাম, ‌প্রতিষ্ঠান‌টির কর্মকর্তা মো. বুলবুল, জাহা‌ঙ্গির হো‌সেন, ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মোস্তফা কামাল তোহা, ব্যবস্থাপনা প‌রিচাল‌কের ব্যা‌ক্তিগত স‌চিব জা‌হিদ হাসান সহ কক্সবাজার-৩ আসনের এম‌পি সাইমুম সরওয়ার কমল, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ম‌জিবুর রহমান, স্থানীয় উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান ল্যাফ‌টে‌নেন্টে ক‌র্নেল ফুরকান আহ‌মেদ, পি‌পি রেজাউল প্রমুখ।

অনুসন্ধানী প্রতিবেদন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিবেদক নির্বাচিত হয়ে সৈয়দ সিফাত আল রহমান লিংকন নিজের অনুভূতি প্রকাশ করে জানান, আমার এই প্রাপ্তি উৎসর্গ করছি, না ফিরার দেশে চলে যাওয়া আমার প্রিয় আম্মুসহ আমার অসুস্থ্য বাবা যার দোয়া ও সার্বক্ষণিক পাশে থাকা আমার সহধর্মিনী ও আমার ‌ছোট ছেলে আযান, ছোট ভাই, বড় বোন, আমার প্রিয় সহকর্মী ও সাংবাদিকতার অভিভাবকসহ, বন্ধু মহল, আমার জেলার প্রশাসনিক কর্মকর্তাগণ, জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ পুরো নারায়ণগঞ্জবাসী যারা আমাকে সবসময় তথ্য, সর্মথন, পরার্মশ ও উৎসাহ দিয়ে অনুপ্রেণিত করে আসছেন।

উ‌ল্লেখ্য, সাংবা‌দিক সৈয়দ সিফাত আল রহমান লিংকন আনন্দ টি‌ভির নারায়ণগঞ্জ জেলা প্র‌তি‌নি‌ধি হি‌সে‌বে দা‌য়িত্ব পালন কর‌ছেন। এছাড়াও অনলাইন সংবাদ মাধ্যম নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর সম্পাদক এবং নারায়ণগঞ্জ সি‌টি প্রেসক্লা‌ব এর সাধারণ সম্পাদক।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়