২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৩৫, ১২ এপ্রিল ২০২১

আড়াইহাজারে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

আড়াইহাজারে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এক স্কুলছাত্রীকে (১৫) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে জুয়েল (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার (১১ এপ্রিল) বিকেলে তাকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত জুয়েল স্থানীয় কামরানীরচর এলাকার নবী হোসেনের ছেলে। এই ঘটনায় নির্যাতনের শিকার ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার কিশোরী ছাত্রী আড়াইহাজার পৌরসভার কামরানীরচর এলাকার একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তাকে অভিযুক্ত জুয়েল উত্যক্ত করতো। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শনিবার রাত ১১টায় কিশোরীকে খবর পাঠিয়ে ডেকে আনে জুয়েল। পরে জুয়েল তার বাড়িতে নিয়ে গিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

রোববার সকালে এই ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি অভিযোগ দায়ের করলে দুপুরে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তবে স্থানীয় একটি মহল ভুক্তভোগী পরিবারের সাথে মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হয়। এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আসামিকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়