২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:৫৩, ২৬ এপ্রিল ২০২১

ইন্টারনেট ব্যবসার দ্বন্দ্বে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ

ইন্টারনেট ব্যবসার দ্বন্দ্বে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: পূর্ব শত্রুতার জেরে ফতুল্লায় জেলা ছাত্রলীগের ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক ও তার এক সহযোগীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৫ এপ্রিল) রাতে পাগলার শাহী বাজার নুরবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় হামলার শিকার আহত জেলা ছাত্রলীগের ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মো. জয় হাওলাদার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮/১০ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে তিনি জানান, পূর্ব শত্রুতার জের ধরে সজল, শরিফ, জুয়েল ভুইয়া, রুহুল আমিন ও মো. শাকিলসহ অজ্ঞাত আরও ৮/১০ জন চারটি মোটর সাইকেল ও একটি অটোরিকশায় করে এসে আমাকে ও আমার সাথে থাকা সজীবকে পাগলা শাহীবাজার গলি থেকে টেনে হিচড়ে নুরবাগ ক্যানেল মাঠে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে হামলাকারীরা তাদের সাথে থাকা লোহার পাইপ, কাঠের টুকরোর ডাসা দিয়ে এলোপাতাড়িভাবে পেটাতে থাকে। এক পর্যায়ে হামলাকারীরা তাদের সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে আমাদেরকে আঘাত করে।এ সময় আমাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

প্রাথমিক তদন্তের বরাতে তদন্তকারী কর্মকর্তা ফতুলা মডেল থানার উপপরিদর্শক (এসআই) নুরুল জানান, ইন্টারনেট ব্যবসাকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। ইতিপূর্বে তাদের মধ্যে দ্বন্দ্ব নিরসনে স্থানীয় ইউপি সদস্য ও কুতুবপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন উভয় পক্ষকে নিয়ে সমাঝোতায় বসেছিলেন এবং সমাঝোতা ও করেছিলেন। রবিবার রাতের নতুন করে হামলার ঘটনার অভিযোগে তদন্ত স্বাপেক্ষে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়