২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩০, ২৭ নভেম্বর ২০২০

আপডেট: ২২:০৩, ২৭ নভেম্বর ২০২০

এমপি বাবুকে শুভেচ্ছা আড়াইহাজার রিপোর্টার্স ক্লাব কমিটির

এমপি বাবুকে শুভেচ্ছা আড়াইহাজার রিপোর্টার্স ক্লাব কমিটির

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবুর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন আড়াইহাজার রিপোর্টার্স ক্লাব কমিটির নব-নির্বাচিত সদস্যরা।

শুক্রবার (২৭ নভেম্বর) উপজেলার কৃঞ্চপুরার এমপি বাবুর নিজ বাসভবনে শুভেচ্ছা বিনিময় করেন আড়াইহাজার রিপোর্টার্স ক্লাব কমিটি।

এ সময় এমপি সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা একটি দেশ ও জাতিকে অনেক কিছু দিতে পারে। সাংবাদিকতা পেশা একটি মহৎ পেশা। বস্তুনিষ্ঠ সাংবাদিকদের আমি ভালোবাসি। মফস্বলে সংবাদিক হতে হলে অবশ্যই তাকে শিক্ষিত হওয়া প্রয়োজন। একজন শিক্ষিত ও মেধাবী সংবাদকর্মী দেশ ও জাতির জন্য কল্যাণ বইয়ে আনতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি অলিউল্লাহ ভূঁইয়া তুহিন, সহ-সভাপতি এসএ মনিরুজ্জামান ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান নাছির, কোষাধক্ষ জাহাঙ্গীর আলম, অফিস সম্পাদক সাইদুল হাসান ভূঁইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক নুর আফসার। এছাড়াও উপস্থিত ছিলেন, থানা ছাত্রলীগের আহবায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েল, আওয়ামী লীগ নেতা মনির সিরকার, উচিৎপুরা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বাবুল, আড়াইহাজার সরকারি সফর আলী কজেলের সাবেক ভিপি আমির হোসেন, থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি লাফিজ প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার (২১ নভেম্বর) বেলা ২টায় এম এ হাকিম ভূঁইয়াকে সভাপতি ও মো. নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়