২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:১৩, ১৯ জুন ২০২১

আপডেট: ১৯:১৪, ১৯ জুন ২০২১

কোভিড হিরো অ্যাওয়ার্ড পেলেন কাউন্সিলর খোরশেদ

কোভিড হিরো অ্যাওয়ার্ড পেলেন কাউন্সিলর খোরশেদ

প্রেস নারায়ণগঞ্জ: সারাদেশের চিকিৎসক, সাংবাদিক, সমাজসেবক, রাজনীতিবিদ থেকে মনোনীত ৩০ জন সম্মুখ যোদ্ধাকে প্লাটিনাম, গোন্ডেন ও সিলভার এই তিন ক্যাটাগরীতে সম্মানিত করেছে রোটারী ক্লাব ইন্টারন্যাশনাল। এর মধ্যে কোভিড হিরো (প্লাটিনাম) অ্যাওয়ার্ড পেয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

শুক্রবার (১৮ জুন) রাতে রাজধানীর বনানীস্থ হোটেল সেরিনাতে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রাপ্তদের ক্রেষ্ট ও সনদ তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক ও শিল্প মন্ত্রী টিপু মুন্সী।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন রোটারি ক্লাব বাংলাদেশের গভর্নর রুবায়েত হোসেন, সাবেক গর্ভনর ও অ্যাওয়ার্ড জুড়ি বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ শওকত আলী, সাবেক গর্ভনর সেলিম রেজা, এস এম আরিফ, রোটারিয়ান গাজী জাহিদুল ইসলাম, ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট কামরুল ইসলাম, রোটারী ক্লাব অব রাজধানী সোনারগায়ের প্রেসিডেন্ট হাফিজুল ইসলাম ও ভার্চুয়ালি উপস্থিত ছিলেন রোটারি ইন্টারন্যাশনালের প্রেসিডেন্ট মিষ্টার ভোগলার।

এছাড়াও কোভিড হিরো গোল্ডেন অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাংবাদিক শারমীন রিনভী, মীর আহসান, ব্যাংকার তানভির হাসনাইন সুমিত, ডা.মামুন হোসেন, ডা. বিদ্যুৎ বড়ুয়া প্রমুখ।

অ্যাওয়ার্ড প্রাপ্তির প্রতিক্রিয়ায় কাউন্সিলর খোরশেদ বলেন, যে কোন প্রাপ্তি আনন্দের। আর এই প্রাপ্তির মূল কারিগর হচ্ছে আমার টিম মেম্বার ও নারায়ণগঞ্জবাসী। তাই আজকের এই সম্মাননা আমি আমার টিম মেম্বার ও নারায়ণগঞ্জের জনগণের প্রতি উৎসর্গ করলাম।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়