২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৪:৪৮, ৪ জুন ২০২৩

আপডেট: ১৪:৪৯, ৪ জুন ২০২৩

গণসংহতি আন্দোলনের নতুন জেলা কমিটি ঘোষণা

গণসংহতি আন্দোলনের নতুন জেলা কমিটি ঘোষণা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গণসংহতি আন্দোলনের দ্বিতীয় জেলা সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে তরিকুল সুজনকে সমন্বয়ক ও অঞ্জন দাসকে নির্বাহী সমন্বয়ক পদে পুনরায় নির্বাচিত করা হয়েছে। শনিবার (৩ জুন) রাতে দুইদিন ব্যাপি সম্মেলন শেষে জেলা ও বিভিন্ন থানার কাউন্সিলররা তাদের নেতা নির্বাচন করেন।

১৯ জনের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে পপি রাণী সরকার, অর্থ সম্পাদক নাজমা বেগম, দপ্তর সম্পাদক রাকিবুল হাসান দ্বিপু, প্রচার সম্পাদক শুভ দেব, সমাজকল্যান বিষয়ক সম্পাদক কাউসার হামিদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহমুদ কলি হারুন, পরিবেশ বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক রফিকুল বাপ্পি, শিক্ষা ও রাজনীতি বিষয়ক সম্পাদক এস এম রাব্বি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে জাহিদ সুজনকে নির্বাচিত করা হয়।

জেলা কমিটির সদস্য পদে আছেন মশিউর রহমান রিচার্ড, আলমগীর হোসেন আলম, আব্দুল্লাহ আল মামুন, ইমদাদ হোসেন, আমিনুর ইসলাম
মো. শাহজালাল, ইব্রাহিম খলিল।

তরিকুল সুজন বলেন, রাতের ভোটে নির্বাচিত অবৈধ সরকারের বিরুদ্ধে বৃহত্তর ঐক্য গড়ে তোলার বিকল্প নাই। এই সরকার ভীত হয়ে পরেছে, তাই ভয়-ভীতি, আতঙ্ক ছড়িয়ে শাসন ব্যবস্থা রক্ষায় মরিয়া হয়ে পড়েছে। তারা ক্ষমতাকে কাজে লাগিয়ে ব্যক্তিগত সম্পদ অর্জন করাকেই প্রধান কর্তব্য মনে করে। তাদের হাতে দেশ ও দশ নিরাপদ নয়। দলীয় ঐক্য এবং গণমানুষের ঐক্যই এই ফ্যাসিবাদের পতন ঘটাবে বলে, আমরা বিশ্বাস করি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়