২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২৬, ১৮ জুন ২০২১

আপডেট: ২০:৫৪, ১৮ জুন ২০২১

নগরীর টানবাজারে ৪৭ লিটার মদ ও গাঁজাসহ গ্রেফতার ৩

নগরীর টানবাজারে ৪৭ লিটার মদ ও গাঁজাসহ গ্রেফতার ৩

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর টানবাজার থেকে ৪৭ লিটার দেশীয় বাংলা মদ, ৫০০ গ্রাম গাঁজাসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ৯ হাজার ১৮১ টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৭ জুন) রাত ৮টায় সদর মডেল থানাধীন টানবাজার সাকিনস্থ জনৈক নাহিদ দাসের (৪০) বাড়ীর সামনের পাকা রাস্তায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বিকি চন্দ্র দাস (৩০), শ্রী হিরা (২৫) ও শ্রী নাথ (২৫)। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে র‌্যাব এই তথ্য জানায়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীদের বাড়ী নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন টানবাজার সিটি কলোনী এলাকায়। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে নারায়ণগঞ্জ শহর থেকে দেশীয় বাংলা মদ ও গাঁজা ক্রয় করে মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরেই নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় দেশীয় বাংলা মদ ও গাঁজা বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদেরকে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আইনানুগ কার্যক্রমের জন্য হস্তান্তর করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়